• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নকলায় গলায় ফাঁস দিয়ে দিনমজুরের আত্মহত্যা

শেরপুরের নকলায় সবুজ মিয়া (৫০) নামে এক দিনমজুর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

নিহত সবুজ মিয়া উপজেলার বানেশ্বর্দী ইউনিয়নের ছোট মোজার এলাকার মৃত জহুরুল ইসলাম বিশুর ছেলে। তিনি ১ মেয়ে এবং ১ ছেলে জনক। প্রাথমিক ভাবে তার আত্মহত্যার সঠিক কোন কারন জানা যায়নি।

শুক্রবার উপজেলার বানেশ্বর্দী ইউনিয়নের বড় মোজার এলাকায় এ অপমৃত্যু ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায় শুক্রবার ভোর রাতে কোন এক সময় পরিবারের অজান্তে বড় মোজার এলাকার আনসারের ভিটায় গাছে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেন দিনমজুর সবুজ মিয়া।

সকালে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার সহ সুরতহাল প্রস্তুত করে।

নকলা থানার এস আই পুলক চন্দ্র রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত্যুর প্রকৃত কারণ জানতে লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।