• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ধর্ম যারযার উৎসব সবার- মতিয়া চৌধুরী

জাতীয় সংসদের উপনেতা ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার বেগম মতিয়া চৌধুরী বলেছেন, ধর্ম যারযার উৎসব সবার। এ উৎসব যাতে সুন্দরভাবে সম্পন্ন করা যায়, এজন্য সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে। তিনি প্রধানমন্ত্রীর জন্য ইশ্বরের কাছে প্রার্থনা করার জন্য হিন্দু ধর্মাবলম্বীদের প্রতি অনুরোধ জানিয়ে বলেন প্রধানমন্ত্রী যেন আবারও ক্ষমতায় আসতে পারেন। বেগম মতিয়া চৌধুরী ২০ অক্টোবর রাতে শেরপুরের নকলা উপজেলার কেন্দ্রীয় কালি মাতার মন্দিরে দুর্গাপূজা উপলক্ষে আয়োজিত এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া বেগম, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম জিন্নাহ ও নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দুই শতাধিক হিন্দু ধর্মের লোকজনের মাঝে কম্বল বিতরন করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।