• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

দেশে আর তত্ত্বাবধায়ক সরকার ফিরে আসবে না: আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি যতই দাবি করুক দেশে আর তত্ত্বাবধায়ক সরকার ফিরে আসবে না। বঙ্গবন্ধুর দেশ সংবিধানের বাইরে গিয়ে চলতে পারেনা। আজ শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় স্থানীয় আওয়ামী লীগ নেতা কর্মীদের সাথে বৈঠকে এ কথা বলেন আইনমন্ত্রী।

মন্ত্রী বলেন, যে প্রক্রিয়ায় দেশে তিনবার সুষ্ঠু নির্বাচন হয়েছে, আগামী নির্বাচনও একই প্রক্রিয়ায় হবে।

কমলাপুর রেলস্টেশন থেকে ট্রেনে চড়ে সকাল সাড়ে দশটায় আইনমন্ত্রী আনিসুল হক নিজ নির্বাচনী এলাকা আখাউড়ায় পৌঁছালে স্থানীয় আওয়ামী লীগ নেতা কর্মীরা শ্লোগান দিয়ে অভ্যর্থনা জানান তাকে। পরে জেলা পরিষদের সম্মেলন কক্ষে স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে একটি বৈঠকে যোগ দেন তিনি।

এ সময় তিনি আগামী নির্বাচন পদ্ধতি নিয়ে কথা বলেন। জানান, বিএনপি যতোই বলুক দেশে আর তত্ত্বাবধায়ক সরকার ফিরে আসবে না। নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন হবে। সাংবিধানিকভাবে যে প্রক্রিয়া বাতিল হয়েছে সেটা নিয়ে কথা বলে কোনো লাভ নাই বিএনপির।

বিএনপি দেশে আইনের শাসন ধ্বংস করেছে উল্লেখ করে আইনমন্ত্রী বলেন, আওয়ামী লীগই দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করতে কাজ করেছে গেল কয়েকবছর। আগামীতে আওয়ামী লীগকে ভোট দিয়ে এই ধারাবাহিকতা ধরে রাখতে নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।

খালেদা জিয়ার শর্তযুক্ত জামিন অনুযায়ী তার দেশের বাইরে গিয়ে চিকিৎসা নেয়ার কোনো এখতিয়ার নাই। তাই বিএনপির এই দাবি অমুলক বলে জানান আইনমন্ত্রী।

News24 TV


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।