• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

দেশের সেরা অর্জনগুলো এসেছে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নেতৃত্বে : মেয়র টিটু

ময়মনিসংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেছেন আমাদের দেশের যা কিছু অর্জন, তা এসেছে আওয়ামী লীগের নেতৃত্বে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরে।

শনিবার (২৪জুন) বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠাবর্ষিকী উপলক্ষ্যে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ আয়োজিত নগরীর রেলওয়ে কৃষ্ণচুড়া চত্বর থেকে টাউনহল পর্যন্ত আনন্দ শোভাযাত্রার উদ্বোধনে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন মেয়র টিটু।

তিনি বলেন, বাংলাদেশের সর্ববৃহৎ, ইতিহাস ও ঐতিহ্যে সমৃদ্ধ রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগ। প্রতিষ্ঠার পরই বাংলাদেশ আওয়ামী লীগ ভাষা আন্দোলনে নেতৃত্ব দিয়ে বাঙালির মায়ের ভাষার অধিকারকে রক্ষা করেছে। এরপর বাঙালির মুক্তির জন্য প্রতিটি আন্দোলন, লড়াই, সংগ্রামে নেতৃত্ব দিয়ে ১৯৭১ এ আমাদের প্রাণের দাবি স্বাধীনতাকে এনে দিয়েছে বঙ্গবন্ধু তথা বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্ব।

তিনি আরও বলেন, স্বাধীনতা বিরোধী চক্র যখন দেশকে পিছনের দিকে নিয়ে যাচ্ছিলো তখন জননেত্রী শেখ হাসিনা গণ মানুষের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের হাল ধরেন। তার নেতৃত্বেই দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা পেয়েছে। তিনি ২০৪১ সালের মধ্যে স্মার্ট উন্নত বাংলাদেশ প্রতিষ্ঠার ঘোষণা দিয়েছেন। ১৯৭১ সালে বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে যেমন দেশকে স্বাধীন করেছিলাম এখন তেমনি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বকে শক্তিশালী করার মাধ্যমে সকল প্রতিবন্ধকতা রুখে দিয়ে বাংলাদেশকে উন্নত বাংলাদেশের কাতারে নিয়ে যেতে হবে।

তিনি আরও মন্তব্য করেন, দেশের উন্নয়নকে অব্যহত রাখতে হলে নৌকার জয় অপরিহার্য। তাই নৌকার জয়ের জন্য সবাইকে কাঁধে কাঁধ রেখে একসাথে কাজ করে যেতে হবে।

এছাড়াও বক্তব্য রাখেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত। মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি গোলাম ফেরদৌস জিল্লু, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হোসাইন জাহাঙ্গীর বাবু, সাবেক সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হক রিপন, সাবেক শ্রম বিষয়ক সম্পাদক মোঃ শরিফুল ইসলাম শরিফ, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ নিয়াজ মোর্শেদ, সাবেক আইন সম্পাদক মোঃ তাজুল ইসলাম খোকন সহ মহানগর আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ ও ওয়ার্ড আওয়ামী লীগ সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা এ সমাবেশে অংশগ্রহণ করে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।