• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

দেশের দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে আছে – মতিয়া চৌধুরী

দেশের দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে আছে বলে মন্তব্য করেছেন শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের সংসদ সদস্য ও সংসদ উপনেতা আ’লীগের নৌকা প্রতীকের প্রার্থী বেগম মতিয়া চৌধুরী। মঙ্গলবার বিকেলে বানেশ্বর্দী ইউনিয়ন আ’লীগের আয়োজনে স্থানীয় দিশারী উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি এ কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, দেশের দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে আছে বলেই এখন আর আগেরমতো মিডিয়াতে তেমন খবর হয় না। হবেই কিভাবে বয়স্কভাতা, বিধবাভাতা, মাতৃত্বকালীনভাতা, পঙ্গুভাতা এসব দিচ্ছে আ’লীগ। শুধু তাই নয়, আমরা চাউল দিচ্ছি, কাপড় দিচ্ছি। আর এগুলোর তালিকা যদি সঠিকভাবে হয় তাহলে নিম্নআয়ের মানুষরা কেউ এগুলো থেকে বঞ্চিত হবে না। আপনারা দায়িত্বশীলতার সাথে তালিকাগুলো সঠিক করে দিবেন। তাহলে আ’লীগের সম্মান বাড়বে, সরকারের সম্মান বাড়বে।

এসময় উপস্থিত ছিলেন নকলা উপজেলা আ’লীগের সভাপতি আম্বিয়া বেগম, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, নকলা উপজেলা চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ বোরহান উদ্দিনসহ অনেকেই। এ আসনে মতিয়া চৌধুরী ছাড়া স্বতন্ত্র ও জাসদসহ মোট তিনজন প্রার্থী লড়ছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।