• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

দেশের টেকসই উন্নয়নে চাই সুশাসন ও রাষ্ট্রীয় সম্পদের সদ্ব্যবহার : মন্ত্রিপরিষদ সচিব

মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম বলেছেন, দেশের টেকসই উন্নয়নে সরকারি দপ্তরগুলোসহ প্রতিটি ক্ষেত্রে সুশাসন নিশ্চিত করতে হবে এবং রাষ্ট্রীয় সম্পদের সদ্ব্যবহার করতে হবে। তা না হলে দুর্নীতি বাধা হয়ে দাঁড়ালে জাতির উন্নতি সম্ভব হবে না।

তিনি বলেন প্রথমে আমাদের চরিত্র ভালো করতে হবে, তা নাহলে কোনো লাভ হবেনা, কোনো কাজে আসবেনা। সেজন্য নৈতিক চরিত্রের প্রতি আমাদের গুরুত্ব দিতে হবে। অসৎ, প্রতারক, স্বার্থপর লোকদের সরকারি চাকুরি করা ঠিক নয়। সেবা দেওয়ার অজুহাতে মানুষকে হয়রানি করা বড় ধরনের অন্যায়।

মঙ্গলবার দুপুরে রাজধানীর সেগুণবাগিচায় ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়, কর্তৃক আয়োজিত ‘ সুশাসন বিষয়ক এক সেমিনারে প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

উক্ত সেমিনারে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন সিনিয়র স্ট্র্যাটেজিক এডভাইজার, হিউম্যান ডেভেলপমেন্ট মিডিয়া, এটুআই এবং সাবেক সচিব, তথ্য ও সম্প্রচার মিজ কামরুন নাহার, স্থানীয় সরকার বিভাগের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী, ভূমি সচিব মোঃ মোস্তাফিজুর রহমান, পিএএ, ঢাকা রেঞ্জ ডিআইজি, মোঃ হাবিবুর রহমান। সেমিনারে সভাপতিত্ব করেন ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান।

উক্ত সেমিনারে অংশগ্রহণ করেন ঢাকা বিভাগের সকল জেলার জেলা প্রশাসকগণ, স্থানীয় সরকারের উপ-পরিচালকগণ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)গণ এবং বিভাগীয় কমিশনারের কার্যালয়ের কর্মকর্তাগণ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।