• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

দূর্গাপুজা উপলক্ষে সৈয়দপুরে সাড়ে ৪’শ নারীকে বস্ত্র ও নগদ অর্থ প্রদান

শারদীয় দূর্গোৎসব উপলক্ষে সৈয়দপুরে দুস্থ পরিবারের সাড়ে ৪’শ নারীকে শাড়ি ও যাতায়াত ভাড়া বাবদ নগদ অর্থ প্রদান করা হয়েছে। বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ সৈয়দপুর উপজেলা ও পৌর শাখার পক্ষ থেকে আজ রবিবার বিকেলে ওইসব শাড়ি ও নগদ অর্থ প্রদান করা হয়।

শহরের তুলশীরাম সড়কস্থ কেন্দ্রীয় দূর্গাপুজা মন্ডপে আয়োজিত অনুষ্ঠানে নারীদের মাঝে শাড়ি বিতরণ ও নগদ অর্থ প্রদান করেন প্রধান অতিথি সংরক্ষিত নারী আসনের জাতীয় সংসদ সদস্য রাবেয়া আলীম। বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি শিল্পপতি রাজকুমার পোদ্দার রাজুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথি ছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি প্রকৌশলী একেএম রাশেদুজ্জামান রাশেদ, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্ষ্টান ঐক্য পরিষদের নীলফামারী জেলা শাখার সভাপতি বাবু খোকারাম রায়, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ নীলফামারী জেলা শাখার সভাপতি উত্তম কুমার রায় বাদল, সাধারন সম্পাদক দীপক চক্রবর্তী, যুগ্ম সাধারন সম্পাদক কাজল রায়, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ সৈয়দপুর উপজেলা শাখার সাধারন সম্পাদক মৃনাল কান্তি দাস মিন্টু পৌর শাখার সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী বাবু রঞ্জন সরকার, শিল্পপতি গোকুল পোদ্দার প্রমুখ।

অনুষ্ঠানে অনুষ্ঠানে প্রধান অতিথি সংসদ সদস্য রাবেয়া আলীম ও বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন দূর্গাপুজা উপলক্ষে অসহায়দের মাঝে শাড়ী বিতরনের এমন মহতি উদ্যোগ গ্রহণ করায় বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ সৈয়দপুর উপজেলা ও পৌর শাখার নেতৃবৃন্দের ভুয়শী প্রশংসা করেন। উল্লেখ্য উপজেলার পাঁচটি ইউনিয়ন ও পৌর এলাকার সাড়ে ৪’শ দুস্থ পরিবারের নারীদের মাঝে শাড়ি বিতরণ উপলক্ষে পুজা মন্ডপের অনুষ্ঠানস্থলে আসা সকলকে প্রসাদ বিতরণ করা হয়।

জানতে চাইলে বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি রাজকুমার পোদ্দার বলেন, পুজার আনন্দ ভাগাভাগি করতেই দুস্থ পরিবারের নারীদের মাঝে শাড়ি বিতরণ করা হয়েছে। সৈয়দপুরে ৮১টি পুজা মন্ডপের দেয়া পাঁচজন করে ৪০৫ এবং অন্যান্য ৪৫ জনসহ সাড়ে ৪’শ জনের মাঝে ওইসব শাড়ি বিতরণ করা হয়। আগামিতে আরও বড় পরিসরে এমন আয়োজন করা হবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।