• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

দুর্বত্তদের হাতে নিহত উজ্জলের অসহায় পরিবারের পাশ্বে দাড়ালেন সাবেক এমপি শ্যামলী

দুর্বত্তদের হাতে নিহত শেরপুর সদরের মধ্য খুনুয়া গ্রামের ব্যাটারি চালিত অটোরিকশা চালক উজ্জল হোসেনের অসহায় পরিবারের পাশ্বে দাড়ালেন সাবেক এমপি ফাতেমাতুজ্জহুরা শ্যামলী। ৮মে রাতে সাবেক এ এমপি উজ্ঝল হোসেনের বাড়ীতে যান। তিনি উজ্জলের সেলাই প্রশিক্ষন প্রাপ্ত এক মেয়ের জন্য একটি সেলাই মেশিন, নগদ পাঁচ হাজার টাকা প্রদান করেন ওই পরিবারকে। এ সময় তিনি পরবর্তীতেও এ পরিবারকে সাহায্য সহযোগিতা প্রদানসহ ন্যায় বিচার প্রাপ্তির জন্য সব ধরনের সহযোগিতা করারও আশ্বাস দেন।

শেরপুর সদরের মধ্য খুনুয়া গ্রামের মৃত হলু মিয়ার ছেলে ও তার পরিবারের একমাত্র উপার্জনক্ষম সদস্য ব্যাটারি চালিত অটোরিকশা চালক উজ্জ্বল হোসেন (৪০) কে ২৮ এপ্রিল রাতে খুন করে অটোরিক্সা ছিনতাই করে নিয়ে যায় দুবৃৃত্তরা। ২৯ মে শেরপুর সদর হাসপাতালে স্বামীর ময়না তদন্তের পর লাশ নিয়ে আসতে উজ্জলের গর্ভবতী স্ত্রী। আর সেখানে গেলে ব্যাথা অনুভব হলে তাকে স্থানীয় মাতৃসদনে নিয়ে গেলে এক মেয়ে সন্তান ভূমিষ্ঠ হয়। এনিয়ে উজ্জলের ৬ মেয়ে, এক ছেলে, স্ত্রী ও বৃদ্ধ মাসহ ৯ সদস্যের রুপ নেয়। উপার্জনের একমাত্র অভিভাবককে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে তারা। দিশেহারা এ পরিবারের দু:খ দূর্দশার কথা শুনে সাবেক এমপি ও শেরপুর জেলা যুব মহিলা লীগের সভাপতি ফাতেমাতুজ্জহুরা শ্যামলী ছুটে যান উজ্ঝলের বাড়ীতে।

এসময় শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও জেলা মানবাধিকার কমিশনের সভাপতি মো: মেরাজ উদ্দিন, প্রেসক্লাবের প্রচার সম্পাদক জুবায়দুল ইসলাম, জেলা মানবাধিকার কমিশনের সহসভাপতি আমিনুল ইসলাম রাজু, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক মাহবুবা রহমান শিমু, আওয়ামী লীগ নেত্রী রোজিনা তাসমিন, সদর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ফেরদৌসী আক্তার শিখা, শহর যুব মহিলা লীগের সভাপতি সেতারা পারভীন পরশ, সাধারণ সম্পাদক সাবিকুন নাহার বন্যা, জেলা যুব মহিলা লীগ নেত্রী লতিফা আক্তার লাকী, পূজা পাল, মুক্তি বিশ্বাস, নাহিদ রহমান জুলি, বৃষ্টি সাহা, সুমি বিশ্বাস, রিক্তা খাতুনসহ জেলা, উপজেলা ও শহর যুব মহিলা লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।