• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

তেলের দাম, লোডশেডিং ও বিএনপি কর্মী হত্যার প্রতিবাদে শেরপুরে বিএনপির বিক্ষোভ

জ্বালানি তেলসহ সব পণ্যের মূল্যবৃদ্ধি, পরিবহন ভাড়া বৃদ্ধি লোডশেডিং ও ভোলায় বিএনপি কর্মী হত্যার প্রতিবাদে প্রতিবাদে শেরপু‌রে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি। আজ ১২ আগস্ট শুক্রবার বিকেলে শহরের গৃর্দানারায়ণপুর এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে বিক্ষোভ মিছিল শেষে শহরের রঘুনাথবাজার এলাকাস্থ জেলা বিএনপির কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক শাহ ওয়ারেজ আলী মামুন, জেলা বিএনপির সভাপতি মো. মাহমুদুল হক রুবেল, সাধারণ সম্পাদক মো. হযরত আলীপ্রমুখ।

সমাবেশে বক্তারা জ্বালানি তেলসহ সব পণ্যের মূল্যবৃদ্ধি, পরিবহন ভাড়া বৃদ্ধি ও লোডশেডিং হওয়াতে সরকারের সামালোচনা করেন। তারা বলেন, দেশ পরিচালনায় সরকার ব্যর্থ, সাধারণ মানুষের কথা চিন্তা না করে ক্ষমতার লোভে মানুষকে নির্যাতন করে টিকে আছে। অবিলম্বে এই সরকারের পদত্যাগ দাবি করে নির্বাচন কালিন সরকার প্রতিষ্ঠার দাবি জানান তারা।

এর আগে জেলার পাঁচ উপজেলাসহ বিভিন্ন এলাকা থেকে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা খন্ড খন্ড মিছিল করে রঘুনাথবাজার এলাকায় জড়ো হন। মিছিলে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।