• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

তুরস্ককে জাগিয়ে তুলেছেন কামাল আতাতু — মতিয়া চৌধুরী

সংসদ উপনেতা ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন, চেষ্টা ছাড়া বিছানায় শুইয়া চোখ না মেলিয়া কোন জাতির ভাগ্য বদলাতে পারে না। তার প্রমান তুরস্কেরে কামাল আতাতুর। তুরষ্ক এক সময় নির্জীব ছিলেন, কামাল আতাতুর তাদেরকে জাগিয়ে তুলেছেন। আজ তারা মধ্যপ্রাচ্যের সাথে পাল্লা দিয়ে চলছেন।

আজ শনিবার (২৪ জুন) সকালে শেরপুরের নকলার উরফা ইউনিয়নের বারমাইসা উচ্চ বিদ্যালয় মাঠে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীর মাঝে আর্থিক প্রনোদনা বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংসদ উপনেতা আরো বলেন“সাধারণ মানুষের ছেলে মেয়েরা যাতে উপরের দিকে উঠানোই আমার টার্গেট। সেই লক্ষ্যেই এই দান অনুদান দেওয়া হচ্ছে।

তিনি আরো বলেন, শিক্ষার্থীদের প্রণোদনা দিলে তারা আরো পড়া লেখায় উৎসাহ পায় এবং ভাল করে।

এময় উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোছা. আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, মেয়র হাফিজুর রহমান লিটন, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিয়াদ মাহমুদ, আওয়ামী লীগ ও তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও উপকারভোগী শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মতিয়া চৌধুরী নকলা ও নালিতাবাড়ী উপজেলার ২১টি ইউনিয়ন ও ২টি পৌরসভার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়, ইবতেদায়ী মাদরাসার তৃতীয় শ্রেনির সেরা ২০ জন, চতুর্থ শ্রেনির সেরা ৫ জন, পঞ্চম শ্রেনির সেরা ২০ জন শিক্ষার্থী ও মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনির সেরা ২০ জন, সপ্তম শ্রেনির সেরা ২০ জন, অষ্টম শ্রেনির সেরা ১০ জন ও নবম শ্রেনির সেরা ২০ জন শিক্ষার্থীদের মাঝে আর্থিক প্রণোদনা বিতরন করার জন্য দুই দিনের সফরে শেরপুরে এসেছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।