• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

তরুন শিল্পপতি জিহানের বিয়েতে শ্রমিক জনতার উৎসব


সাঈদ আহমেদ সাবাব :
ইদ্রিস গ্রুপ অব কোম্পানী লিমিটেড এর পরিচালক তরুন শিল্পপতি গুলজার মোহাম্মদ ইয়াহ্ ইয়া জিহানের বিয়েতে কোম্পানীর শ্রমিক কর্মচারী ও কর্মকর্তাসহ স্থানীয় সর্বসাধারনের জন্য আনন্দ উৎসব ও ভোজ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে অংশ নেন হাজার হাজার মানুষ। তারা ২ জানুয়ারী দুপুরে খাবার খান। মেতে উঠেন উৎসবে। আর কোম্পানীর পরিচালকের বিয়েতে এমন আয়োজনে অংশ নিয়ে খুশি শ্রমিকসহ স্থানীয় জনগন।

এদিন অনেকেই স্মরণ করেন বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের অন্যতম শীর্ষ শিল্পপতি, দানবীর, শিক্ষানুরাগী, সমাজ সেবক বহুশিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা মরহুম শিল্পপতি আলহাজ্ব ইদ্রিস মিয়ার কথা। অনেকেই চোখের পানি ফেলে ওনার জন্য দোয়া করেন। তার ধারাবাহিকতা বজায় রাখায় মরহুম শিল্পপতি আলহাজ্ব ইদ্রিস মিয়ার স্ত্রী ইদ্রিস গ্রুপ অব কোম্পানী লিমিটেড এর চেয়ারম্যান বেগম রেহানা ইদ্রিস, একমাত্র ছেলে তরুণ শিল্পপতি ইদ্রিস গ্রুপ অব কোম্পানী লিমিটেড এর পরিচালক তরুন শিল্পপতি গুলজার মোহাম্মদ ইয়াহ্ ইয়া জিহান ও নববধু নুসপাত সুমাইরার জন্য।

সম্প্রতি শেরপুরেরতরুণশিল্পপতিইদ্রিস গ্রুপ অব কোম্পানীলিমিটেড এর পরিচালক তরুন শিল্পপতি গুলজার মোহাম্মদ ইয়াহ্ ইয়া জিহানের শুভ বিয়ে সম্পন্ন হয়। বিয়ে উপলক্ষে এ আয়োজন করা হয়।

উল্লেখ্য মরহুম শিল্পপতি দানবীর আলহাজ্ব সারাজীবন কোম্পনাীর শ্রমিক কর্মচারী ও সর্বসাধারণকে খাওয়াতে ও দান করতে ভালবাসতেন। এজন্য তিনি শেরপুরবাসীর মনে এখনো স্থান করে রেখেছেন। শেরপুর জেলার মানুষ তা থেকেই ভালোবাসেন।

এ বিষয়ে কোম্পানারীর শ্রমিক নেতা আব্দুস সালাম জানান, আমাদের বড় সায়েব খুব আদর করতেন। বিভিন্ন সময় খাওয়াইতেন। আজ ওনি বেচেঁ নেই। আমরা ওনার জন্য দোয়া করি, আল্লাহ যেন ভালো রাখেন। আমাদের ছোট সায়েবের বিয়ের অনুষ্ঠানে আমরা আসতে পেরে খুব খুশি। আমরা খাইলাম, আনন্দ করলাম। আমরা দোয়া করি আমাদের বড় বেগম (কোম্পানীর চেয়ারম্যান) সাব, ছোটসায়েব, নতুন বেগম সাবকে যেন আল্লাহ সুস্থ ও ভালোরাখেন।

চেয়ারম্যানের পিএ মো: কামরুজ্জামান রিপন বলেন, আমাদের বড় সায়েবের মতো তার ছেলেও মানুষকে খাওয়াচ্ছেন, এজন্য আমরা খুব আনন্দিত। আল্লাহ আমাদের ছোট সায়েব ও নববধুকে সুখে রাখুন।

কোম্পানীর সেলস বিভাগের প্রধান লুৎফর রহমান ঠান্ডা বলেন, আমাদের আজ আনন্দের দিন। আমরা সবাই আমাদের ছোট সায়েবের বিয়ে উপলক্ষে একসাথে সবাই মিলে খাইলাম। আনন্দ ফুর্তি করলাম। এ আয়োজন করার জন্য আমাদের চেয়ারম্যান ও বেগম সাব, পরিচালক মহোদয়ের প্রতি কৃতজ্ঞ ও খুশি।

ডিএমডি মুতাসিন বিল্লাহ আরিফ বলেন, আমাদের কোম্পানীর সকল শাখার কর্মকর্তা, কর্মচারী, শ্রমিক, সর্বসাধারণ সবাই মিলে খাইলাম। এ খাওয়ার আনন্দই আলাদা। এ দিনটির কথা আমরা সারাজীবন মনে রাখবো।

এমডি মো; জাহাঙ্গীর আলম বলেন, আমাদের কোম্পনাীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম শিল্পপতি ইদ্রিস মিয়ার একমাত্র ছেলে তরুণ শিল্পতি গুলজার মোহাম্মদ ইয়াহ্ ইয়াজিহানের বিয়েতে সবাই মিলে যে আনন্দ উৎসবের আয়োজন করা হয়েছে, এটা খুব কম কোম্পানীতেই পাবেন। আজ সবাই খুব খুশি। আমরা দোয়া করি নবদম্পতির জন্য তারা যেন সুখে থাকেন।

এ ব্যাপারে নববধু নুসফাত সুমাইরা বলেন, আমি খুব হেপি যে, এরকম একজন ভাল মানুষের ছেলে সাথে আমার বিয়ে হয়েছে। আমি সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানাচ্ছি এবং আমাদের জন্য দোয়া চাচ্ছি।

তরুণ শিল্পপতি গুলজার মোহাম্মদ ইয়াহ্ ইয়া জিহান বলেন, আমার আব্বু একজন দানবীর মানুষ ছিলেন, ওনারধারাবাহিকতাটা আমরা ধরে রাখতে চাই। আজ আমরা আমার বিয়েতে আমাদের সকল কর্মকর্তা, শ্রমিক কর্মচারীদের ও সাধারণ মানুষকে দাওয়াত করে খাওয়াতে পেরেছি। এতে দেখলাম সবাই খুব খুশি। এ খুশিতে আমিও খুব খুশি। আজ আমার বাবা নেই, আছেন আমার মা, আমাদের শুভাকঙ্খীরা। তাদের পরামর্শে আমি চলতে চাই। আমি দোয়া চাই আমরা যেন আমার পরিবারের সবাইকে নিয়ে ভালো থাকতে পারি।

কোম্পানীর বর্তমান চেয়ারম্যান ও জিহানের মা বেগম রেহানা ইদ্রিস বলেন, আপনারা জানের আমার সায়েব কত বড় মনের মানুষ ছিলেন। আজ আমাদের একমাত্র ছেলের বিয়ে। বেঁচে থাকলে ওনি খুব খুশি হতেন। আমাদের একমাত্র পুত্রবধু ও আমাদের জন্য দোয়া চাই। আজ আমরা যে আয়োজন করেছি, দেখলাম সবাই খুব খুশি। এতে আমরাও খুশি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।