• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

তফসিল ঘোষণাকে স্বাগত জানালো আওয়ামী লীগ

নির্বাচন কমিশন ঘোষিত দ্বাদশ জাতীয় নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। গণমাধ্যমের মুখোমুখি হয়ে এ কথা জানান দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় ধানমন্ডিতে আওয়ামী লীগের পার্টি অফিসের সামনে রাখা বক্তব্যে এসব বলেন কাদের। এসময় তিনি জানান, আগামীকাল বৃহস্পতিবার সকাল ১১টায় আওয়ামী লীগ জেলা অফিসে পূর্ণাঙ্গ সাংবাদিক সম্মেলন করা হবে।

কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বোধনের মধ্য দিয়ে মনোনয়ন পত্র সংগ্রহ শুরু হবে। বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে এই তফসিল ঘোষণাকে স্বাগত জানাই। সংবিধান অনুযায়ী সকলে অংশগ্রহণে সুষ্ঠু নির্বাচনের বিকল্প নেই।

এদিন রাজধানীর বিভিন্ন পয়েন্টে মিছিল ও মিষ্টি বিতরণ করেছে আওয়ামী লীগ। একইদিন যুবলীগ-ছাত্রলীগসহ দলের অঙ্গ-সংগঠনের পক্ষ থেকেও ঘোষিত তফসিলকে স্বাগত জানিয়ে মিছিল করেছে নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।