• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঢাকা-ময়মসিংহ মহাসড়কে পরিবহণ ধর্মঘট স্হগিত


চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি ও ময়মনসিংহ জিলা মটর মালিক সমিতির ডাকা ধর্মঘট স্থগিত করা হয়েছে। বিষয় নিশ্চিত করে বাংলাদেশ সড়ক পরিবহন অতিরিক্ত মহাসচিব, এফবিসিসিআই সহ-সভাপতি ও ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি মোঃ আমিনুল হক শামীম বলেন, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মোঃ নজরুল ইসলাম এর আশ্বাসের প্রেক্ষিতে আগামী ২৬ জানুয়ারি পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য গণপরিবহন ধর্মঘট স্থগিত করা হয়েছে।

অপরদিকে রবিবার ১৬ জানুয়ারি সকাল ১১ টায় ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে গণপরিবহন ধর্মঘট স্থগিত বিষয়টি নিশ্চিত করেছেন জিলা মটর মালিক সমিতির সভাপতি মমতাজ উদ্দিন মন্তা। এসময় মহাসচিব মাহবুবুর রহমান, কোচ বিভাগের সম্পাদক সোমনাথ সাহা, ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি শংকর সাহা প্রমুখ।
সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে জানানো হয় সচিবের অনুরোধে ও আশ্বাসের প্রেক্ষিতে এবং বিভাগীয় কমিশনার এর আহ্বানে ঢাকা-ময়মনসিংহ সড়কে পরিবহন ধর্মঘট ২৬ জানুয়ারি পর্যন্ত স্থগিত করা হয়। ২৬ শে জানুয়ারির পরে পরবর্তী কর্মসূচি জানানো হবে বলে উল্লেখ করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।