• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঢাকায় নালিতাবাড়ীর পাঠাও চালককে গলা কেটে হত্যা : ঘাতক ছিনতাইকারী আটক

রাজধানীর পল্লবী থানার ‘ধ’ ব্লকে রাজা মিয়া (৩০) নামে পাঠাও এর এক চালককে গলা কেটে হত্যা করেছে এক ছিনতাইকারী। এ ঘটনায় ঘাতক ছিনতাইকারী কাউসার আহমেদকে (২২) আটক করেছে পুলিশ। ২৮ জুন মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত রাজা মিয়ার বাড়ি শেরপুর জেলার নালিতাবাড়ীর উপজেলার নন্নী ছাইচাকুড়া এলাকায়। রাজা ওই এলাকার মফিজ উদ্দিনের ছেলে। সে রাজধানীর রূপনগর থানার আরামবাগ এলাকায় থাকতো এবং অ্যাপসভিত্তিক মোটরসাইকেল রাইড শেয়ারিং পাঠাও এর মাধ্যমে ভাড়ায় মোটরসাইকেল চালাতো। রাজা জমজ দুই ছেলে সন্তানের জনক। স্ত্রী-সন্তানসহ ও বাবা-মাসহ সে ঢাকাতেই থাকতো।

বিষয়টি নিশ্চিত করে পল্লবী থানার পরিদর্শক (তদন্ত) মো. আহাদ আলী জানান, মঙ্গলবার রাত দেড়টার দিকে ওই ছিনতাইকারী কালশী মোড় থেকে পাঠাও চালক রাজা মিয়াকে গাবতলী যাওয়ার জন্য ভাড়া করে। পরে চালাকি করে তাকে পল্লবীর ‘ধ’ ব্লক এলাকায় নিয়ে যায়। এরপর তার কাঁধে থাকা একটি ব্যাগ থেকে ছুরি বের করে রাজা মিয়ার গলা কেটে মোটরসাইকেল, মোবাইল ও টাকা নিয়ে পালিয়ে যায়। পরে আমরা ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করি। তিনি আরও বলেন, ঘটনার পর বিষয়টি আমরা আশপাশের থানা এলাকায় জানাই।

এ ব্যাপারে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পারভেজ ইসলাম বলেন, এ ঘটনায় ঘাতক কাউসার আহমেদকে সাভার থানার বিরুলিয়া এলাকার আক্রাইন বাজার থেকে আটক করা হয়েছে। ওই সময় তার কাছ থেকে রাজা মিয়াকে হত্যায় ব্যবহৃত ছুরি, মোটরসাইকেল, মোবাইল ও কাগজপত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।