• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে সাবেক মেম্বারের মৃত্যু

স্টাফ রিপোর্টার :
শেরপুরে জেলা হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় ১৮ নভেম্বর রাতে এক সাবেক মেম্বার ও বিএনপি নেতার মৃত্যু হয়েছে। নিহত মজিবর রহমান শেরপুর সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সােবক মেম্বার ও হেরুয়া বালুরঘাট গ্রামের বাসিন্দা এবং ওয়ার্ড বিএনিপর সাধারণ সম্পাদক ছিলেন। তিনিই এ বছর প্রথম ডেঙ্গু রোগী হিসেবে মারা গেলেন।

হাসপাতাল সূত্রে জানাযায়, মজিবর রহমান ১৬ নভেম্বর জ্বরে আক্রান্ত হয়ে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি হন। পরে পরীক্ষা করে তার শরীরে ডেঙ্গু পজেটিভ হলে তাকে ডেঙ্গু ও আইসিইউ ওয়ার্ডে চিকিৎসাধী দেয়া হচ্ছিলো।

শেরপুর জেলা হাসপাতালের আরএমও ডা: মো: খায়রুল কবীর সুমন বলেন, নিহত মজিবর রহমানজ্বরে আক্রান্ত হয়ে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি হন এবং আজ (১৮ নভেম্বর) রাত সাড়ে নয়টায় মারাযান। তবে এর আগে থেকেই তিনি শ্বাসকস্ট ও ডায়াবেটিস রোগে ভূগছিলেন।

সিভিল সার্জন ডা: অনুপম ভট্যাচার্য জানান, সন্ধা নাগাদ ১০ জন ডেঙ্গু রোগী ভর্তি ছিলেন এর মধ্যে একজনের মৃত্যু হয়েছে। তবে রাতে আরো দুইজন ভর্তি হওয়ায় এখন ১১ জন রোগী ভর্তি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।