• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নবগঠিত সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদনঃ কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

 

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন নবগঠিত সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্যরা। শনিবার (২৬ আগষ্ট) বঙ্গবন্ধুর সমাধিতে সরিষাবাড়ীর শীর্ষ নেতারা পবিত্র ফাতেহাপাঠ করে, বঙ্গবন্ধু ও ১৯৭৫ইং সালের ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাতে শরীক হন। এ সময় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

দলীয় সূত্রে জানাগেছে, গত ০৩-০৮-২০২৩ ইং তারিখে জামালপুর জেলা আওয়ামীলীগ ৭১ সদস্য বিশিষ্ট সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের নতুন কার্যকরী কমিটি ঘোষনা দেয়। শনিবার নবগঠিত কমিটির সদস্য, প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপ ও সাধারণ স্পাদক, পৌর মেয়র এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে।

শ্রদ্ধা জ্ঞাপন শেষে সমাধীস্থলের পাশে সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ ছানোয়ার হোসেন বাদশা। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ ড. হারুন অর-রশীদএর পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন, তেজগাঁ থানা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সন্মানিত সদস্য আলহাজ অধ্যক্ষ আবদুর রশিদ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি পদে বীরমুক্তিযোদ্ধা শেখ মোঃ আব্দুল লতিফ, মোঃ আব্দুল গণি, পৌর মেয়র মনির উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম, আল আমিন হোসাইন শিবলু প্রমূখ।

এ ছাড়াও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি মোস্তাফিজুর রহমান শাহাজাদা, আবুল হোসেন, আনিছুর রহমান, একেএম আনিছুর রহমান এলিন, মোঃ আনোয়ারুল কবীর, যুগ্ম সম্পাদক পদে কামরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ আব্দুস সালাম, তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ মঞ্জুর মোর্শেদ তরফদার সোহেল, দপ্তর সম্পাদক বাবু মন্টুলাল তেওয়ারী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম খোকন, সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রফিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক তরিকুল ইসলাম নিটুল, কোষাধ্যক্ষ সম্পাদক আলহাজ মোঃ মোস্তাফিজুর রহমান মোস্তাকসহ কার্যনির্বাহী কমিটির সদস্য সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাচিত চেয়ারম্যান ও সভাপতি/সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ অংশনেন।

উল্লেখ্য, গত ২৫/০৯/২০২২ ইং তারিখে সরিষাবাড়ী অনার্স কলেজ মাঠে বর্ণাঢ়্য ভাবে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি পদে আলহাজ ছানোয়ার হোসেন বাদশা এবং ও তেজগাঁও কলেজের অধ্যক্ষ ড. হারুন অর রশিদকে সাধারণ সম্পাদক পদে নাম ঘোষণা করা হয়। এরপর গত বৃহস্পতিবার (৩ আগস্ট) রাতে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ স্বাক্ষরিত এক চিঠিতে ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির ঘোষনা দেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।