• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতী মহিলা শ্রমিক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

শেরপুরের ঝিনাইগাতী উপজেলা মহিলা শ্রমিক লীগের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২০সেপ্টেম্বর বুধবার বিকেলে উপজেলা যুব লীগের অস্থায়ী কার্যালয়ে এর আয়োজন করা হয়।

উপজেলা আ’লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের আয়োজনে এবং উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক শাহ আলম এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,শেরপুর-৩, ঝিনাইগাতী-শ্রীবরদী ১৪৫ – শেরপুর -৩ আসনের সংসদ সদস্যরআলহাজ্ব প্রকৌশলী এ.কে.এম ফজলুল হক।

এ সময় তিনি সকলের উদ্দেশে বলেন, ” বিগত সাড়ে চৌদ্দটি বছর আমি আপনাদের সেবা করে গেছি। কোথাও কোন ঘুষ দূর্নীতি করিনি। আমার সরকার জনবান্ধব সরকার বলেই আমি ঝিনাইগাতীতে বাফার গুডাউন,রাবারড্যাম,রাস্তা ঘাট,ব্রীজ,কালর্ভাট,বয়স্ক ভাতা,বিধবা ভাতা, প্রতিবন্ধি ভাতা,গুচ্ছগ্রাম,আবাসন প্রকল্প সহ বিভিন্ন উন্নয়নমুলক কার্যক্রম পরিচালনা করতে সক্ষম হয়েছি। তিনি ভিশন ৪১কে বাস্তবায়নে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে আবারও নৌকায় ভোট দিতে সকলকে অনুরোধ করেন। সেই সাথে তিনি আবারও দলীয় মনোনয়নের প্রত্যাশা ব্যক্ত করেন।

এতে বিশেষ অতিথি ছিলেন,উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায়। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এ.কে.এম বেলায়েত হোসেন, উপজেলা যুব লীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ,শ্রমিক লীগ এর সভাপতি ফটিক মিয়া সহ আরো অনেকে।গত ৩সেপ্টেম্বর মোছা. রিনা বেগমকে সভাপতি এবং জসিন্তা দফোকে সাধারণ সম্পাদক করে ৪৫ সদস্য বিশিষ্ট ঝিনাইগাতী উপজেলা মহিলা শ্রমিক লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয় জেলা কমিটির আহবায়ক সাবিহা জামান শাপলা ও সদস্য সচিব হালিমা বেগম ইতি।এই কমিটি আগামী ১ বছর তারা তাদের উপর অর্পিত দ্বায়িত্ব পালন করবেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।