• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতী বাজারের সরকারী জায়গা অবৈধভাবে দখল করায় অভিযান পরিচালনা

মোহাম্মদ দুদু মল্লিক:
শেরপুর জেলার ঝিনাইগাতী সদর বাজার এলাকায় সরকারী সেট ঘর অবৈধভাবে ঘিরে ফেলা ও রাস্তা বন্ধ করে ছাপড়া ঘর নির্মাণ করার অভিযোগে সদর বাজারে অভিযান পরিচালনা করেন, ইউএনও ফারক আল মাসুদ।

১৫ জুন বুধবার সকাল সাড়ে ১১টায় এ অভিযান পরিচালনা করেন তিনি। ভূমি অফিসের উত্তর পার্শ্বে গলি বন্ধ করে বাচ্চু মিয়া নামে এক ব্যক্তি ছাপড়া নির্মাণ করে মানুষের পথ আটকিয়ে দেয়।

এছাড়াও শহিদুল ও আদুরি নামে দুই ব্যক্তি সরকারী সেট ঘর ঘিরে ফেলে দখলে নিয়ে নেয় এবং ইয়াকুব আলী নামে এক ব্যক্তি বাজারের গলি দখল করে মানুষের যাতায়াতের বিঘ্ন সৃষ্টি করে। এ বিষয়ে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে বাচ্চু মিয়ার ছাপড়া ঘরসহ অন্যান্য জায়গা ও গলি অবৈধ দখল উচ্ছেদ করে বাজারে আসা ব্যবসায়ীদের স্বার্থে ওই জায়গাগুলো উম্মুক্ত করে দেওয়া হয়।

এসময় দোকানে মূল্যের তালিকা না থাকায় ও সরকারী কাজে অসহযোগিতা করার দায়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দুই ব্যবসায়ীকে ২ হাজার ৫ শত টাকা জরিমানা আদায় করা হয়। ভ্রাম্যমান আদালত ও অভিযান পরিচালনাকালে সহযোগিতা করেন, ঝিনাইগাতী খানার এসআই হাবিবুর রহমান ও পুলিশের একটি টিম এবং আনসার সদস্যগণ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।