• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতী উপজেলা বিএনপির আহ্বায়ক সালমের মৃত্যু, জেলা বিএনপির শোক

শেরপুরের ঝিনাইগাতী উপজেলা বি এন পির আহ্বায়ক ও জেলা বি এন পির সহ সভাপতি আব্দুছ ছালাম (৭২) ইন্তেকাল করেছেন।( ইন্না ইলাইহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

২৫০ শয্যা বিশিষ্ট শেরপুর জেলা হাসপাতালে আজ শনিবার ২ সেপ্টেম্বর রাত নয়টার সময় চিকিৎসাধীন অবস্থায় বিএনপির এ নেতার মৃত্যু হয়।

তিনি বিএনপির প্রতিষ্ঠালগ্ন থেকে বিএনপির রাজনীতির সাথে যুক্ত ছিলেন। তিনি এর আগে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সভাপতিসহ বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন।

বিএনপি নেতা আব্দুছ ছালামের মৃত্যুতে শেরপুর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেল, সাধারণ সম্পাদক আলহাজ্ব হযরত আলী, সাবেক উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা গভীর শোক প্রকাশ করছেন। তারা বলেন প্রবীন নেতা আব্দুস ছালামের মৃত্যুতে বিএনপি ও ঝিনাইগাতী বাসীর অপূরনীয় ক্ষতি হলো। আমরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।