• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতী উপজেলার আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রার্থী নাইমের পথসভা

শেরপুর জেলার তিন আসনে শ্রীর্বদী ও ঝিনাইগাতী উপজেলার আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেতে এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইমের পথসভা ও মতবিমিয় শুরু করেছেন ঝিনাইগাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম। তিনি ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে আওয়ামীলীগের রাজনীতিতে বিশ্বাস রেখে সততার সহিত রাজনীতির মাঠে লড়াই করে চারবার ঝিনাইগাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদে নির্বাচিত হয়েছেন । এবার দলীয় নৌকা প্রতিক পেয়ে ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন ।

বর্তমানে ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়ে জননেত্রী শেখ হাসিনার আদর্শ লালন করে সরকারের উন্নয়নমূলক কাজ জনসাধারণের মাঝে প্রচারের জন্যে ব্যস্ত সময় পার করছেন । তিনি আজ ঝিনাইগাতী সদর ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকমীর্দের সাথে মতবিনিময় করেন ।

এ সময় উপজেলার সদরে এক র‌্যালি বাহির করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। পরে ঝিনাইগাতী থানা মাড়ে ঝিনাইগাতী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি খলিলুর রহমনের সভাপতিত্বে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফারুক আহাম্মেদের পরিচালায় এক পথ সভায় ঝিনাইগাতী উন্নয়ন থেকে পিছিয়ে পড়ার চিত্র নিয়ে বক্তব্য রাখেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মনোনয়ন প্রত্যাশি এস,এম,এ ওয়ারেজ নাইম ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।