• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীর বাকাকুড়া গুচ্ছ গ্রামে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া গুচ্ছ গ্রামে রবি (১৫) নামে এক কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ । ২৭ আগষ্ট রবিবার সন্ধায় তাদের নিজ ঘর থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রবি বাকাকুড়া গুচ্ছ গ্রামের বাসিন্দা হামের আলীর ছেলে। ১ ভাই ১বোনের মধ্যে রবি বড়।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, ২৭ আগষ্ট রবিবার বিকেলে রবি বাহির থেকে এসে নিজ ঘরের দরজা বন্ধ করে। এসময় তার বাবা-মাসহ পরিবারের কেউ বাড়ীতে ছিলো না। রবির বাবা-মা বিকেল ৫টার দিকে আশ্রয়ন প্রকল্পের নিজ ঘরে এসে ভিতর থেকে ঘরের দরজা বন্ধ দেখতে পায়।

এতে তাদের সন্দেহ হওয়ায় জানালা দিয়ে উঁকি দিয়ে রবিকে ঘরের ধর্ণার সাথে ঝুলে থাকতে দেখে চিৎকার দেয়। এসময় প্রতিবেশিরা সমবেত হয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙ্গে রবির ঝুলন্ত মরদেহ উদ্ধার সহ সুরতহাল রিপোর্ট করে পুলিশ।

তবে কি কারণে রবি আত্মহত্যা করেছে, তার কারণ বলতে পারছেন না রবির বাবা-মা।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল কাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রবির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। একইসাথে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।