• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীর চেঙ্গুরিয়া মিনিবার নাইট ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার কালিবাড়ী বাজারে চেঙ্গুরিয়া মিনিবার নাইট ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে।১২ অক্টোবর বৃহস্পতিবার রাত ৯ ঘটিকায় টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি ঝিনাইগাতি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব এস এম এ আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম।

মালিঝিকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি মো: মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি জেলা কৃষক লীগের সহ-সভাপতি ও ঝিনাইগাতী প্রেসক্লাবের সভাপতি মো: নমশের আলম সহ স্থানীয় জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গ এবং সাংবাদিকগন উপস্থিত ছিলেন। রয়েল চ্যালেঞ্জার্স এবং রংধনু ক্লাবের মধ্যে অনুষ্ঠিত উদ্বোধনী খেলাটি ১-১ গোলে শেষ হয়।খেলাটি পরিচালনা করেন ক্রিড়া শিক্ষক নাজমুল হাসান নুরুন্নবী।

টুর্নামেন্টের আয়োজক ইউপি সদস্য মো: লালচাঁন মিয়া জানান, টুর্ণামেন্টে মোট ৮টি দল অংশগ্রহণ করছে। প্রতিদিন রাত ৯ ঘটিকায় এবং রাত ১০•৩০ ঘটিকায় দুটি করে খেলা অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।