• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীতে ৪টি অবৈধ সমিল জব্দ

মোহাম্মদ দুদু মল্লিক:
শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার পাগলার মুখ এলাকায় অবৈধ ৪টি স’মিল এর যন্ত্রাংশ জব্দ করেছেন ভ্রাম্যমান আদালত। ৫ ফেব্রুয়ারী শনিবার সকাল ১১টায় উপজেলা সহকারী কমিশনার জয়নাল আবেদীন এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

বন বিভাগ সূত্রে জানা যায়, স’মিল মালিক তোতা, তুহিন, চাঁন মিয়া ও মোজাফফর আলী দীর্ঘদিন যাবত লাইসেন্স বিহীন স’মিল স্থাপন করে বন বিভাগের মূল্যবান গজারীসহ বিভিন্ন গাছ চিড়াই করে আসছে। এছাড়াও বন ও করাতকল স্থাপন আইন লঙ্ঘন করে অবৈধভাবে স’মিল স্থাপন করায় বন ও করাতকল আইনে ওই স’মিলের যন্ত্রাংশ জব্দ করেছেন ভ্রাম্যমান আদালত।

এসময় ভ্রাম্যমান আদালতকে সহায়তা করেন, সহকারী বন সংরক্ষক ও ঝিনাইগাতীর রাংটিয়া রেঞ্জের দায়িত্বপ্রাপ্ত রেঞ্জ কর্মকর্তা শরিফুল ইসলাম, গজনী বিট কর্মকর্তা মকরুল ইসলাম আকন্দ, পুলিশের এসআই হাবিবুর রহমানসহ বন বিভাগের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও পুলিশ সদস্যগণ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।