• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীতে ১ হাজার পিস ইয়াবাসহ শ্রমিক নেতা আটক

শেরপুরের ঝিনাইগাতি থেকে ১ হাজার পিস ইয়াবাসহ নুহু মিয়া (৪৫) নামে এক শ্রমিক নেতাকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রাত দশটার দিকে উপজেলার তেতুলতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক নুহু মিয়া ঘাগড়া মোল্লাপাড়া গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে।

ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত দশটার দিকে গোয়েন্দা পুলিশের এসআই আজিজুল হক এর নেতৃত্বে তেতুলতলা এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ট্রাক-ট্যাঙ্কলড়ি ও কাভার্ড ভ্যান চালক শ্রমিক ইউনিয়ন ঝিনাইগাতি উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক নুহু মিয়াকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাসী করে এক হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। আটক নুহু মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

উল্লেখ্য, শ্রমিক নেতা নুহু মিয়া গত উপজেলা পরিষদ নির্বাচনে (২০১৯) ঝিনাইগাতি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে টিয়াপাখি প্রতীকে নির্বাচনে অংশ নিয়ে সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।