• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীতে সুদের টাকা না পেয়ে শিশু অপহরণ: পুলিশি হস্তক্ষেপে উদ্ধার

সুদের টাকা আদায় করতে না পেরে ঋণ গ্রহিতার শিশুপুত্র ও মালিঝিকান্দা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির শিক্ষার্থী সম্রাট (১০) কে অপহরণ করেছে সুদখোর মহাজন মোফাজ্জল হোসেন (৪৫)। পরে পুলিশের হস্তক্ষেপে নালিতাবাড়ী উপজেলার নলজোড়া বাজার থেকে তাকে উদ্ধার করা হয়।

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের মালিঝিকান্দা দেবোত্তরপাড়া গ্রামে সোমবার (৩১ জুলাই) অপহরণের এ ঘটনা ঘটে।

অপহৃত শিশু একই গ্রামের আব্দুল হালিমের ছেলে ও মালিঝিকান্দা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেনীর ছাত্র। ১ আগষ্ট সোমবার সন্ধ্যায় অপহৃত শিশু সংগ্রামকে উদ্ধার করা হয়।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, ৭-৮ মাস আগে মালিঝিকান্দা দেবোত্তরপাড়া গ্রামের মৃত নূর মোহাম্মদ সরকারের ছেলে দাদন ব্যবসায়ী মোফাজ্জলের কাছ থেকে ৫০ হাজার টাকা সুদে ঋণ নেয় সম্রাটের বাবা-মা। পরে ওই টাকার সুদ বাবদ ১৮ হাজার টাকা এবং আসল থেকে আরও ১৫ হাজার টাকা মোফাজ্জলকে ফেরত দেয় সম্রাটের বাবা-মা। বাকী টাকা পরিশোধের জন্য সম্রাটের বাবা-মা সময় চাইলে সুদ-আসলসহ আরও ২ লাখ টাকা দাবী করে মোফাজ্জল। দাবীকৃত টাকা পরিশোধ না করলে তাদের ছেলেকে অপহরণ করার কথা মোবাইল ফোনে গার্মেন্টে কর্মরত মাকে জানায় মোফাজ্জল। কিন্তু কম সময়ের মধ্যে দাবীকৃত ২ লাখ টাকা পরিশোধ করতে অপরাগতা প্রকাশ করে তারা।

পরে রোববার (৩১ জুলাই) দুপুরে মোফাজ্জল শিশু সম্রাটকে অপহরণ করে। এ বিষয় জানাজানি হলে এলাকায় তোলপাড় শুরু হয়। খবর পেয়ে ঝিনাইগাতী থানা পুলিশ শিশু সম্রাটকে উদ্ধারে অভিযান চালায়। অভিযানের একপর্যায়ে সোমবার (১ আগস্ট) সন্ধ্যায় পার্শ্ববর্তী নালিতাবাড়ী উপজেলার নলজোড়া বাজার থেকে অপহৃত শিশু সম্রাটকে উদ্ধার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সুদখোর মোফাজ্জল সটকে পড়ে।

এ ব্যাপারে সম্রাটের নানী জুলেখা বেগম বাদী হয়ে ঝিনাইগাতী থানায় অপহরণের অভিযোগ এনে অভিযোগ দায়ের করেছেন।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ মনিরুল আলম ভুইয়া বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, অপহরণের দায়ে মামলা করা হয়েছে। অপহরণকারী পলাতক থাকায় তাকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।