• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে বিয়ারসহ ২ যুবক গ্রেফতার

শেরপুরের ঝিনাইগাতীতে ভারতীয় আমদানি নিষিদ্ধ মাদক বিয়ারসহ ২ যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ (জামালপুর-শেরপুর) এর সদস্যরা।

২৫ মে বুধবার রাতে উপজেলার নলকুড়া ইউনিয়নের রাংটিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এরা হচ্ছে পাশ্ববর্তী শ্রীবরদী উপজেলার সাতানী মথুরাদী এলাকার মো. মকবুল হোসেনের ছেলে মো. জাকির হোসেন (২৪) ও একই এলাকার মোহাম্মদ আলীর ছেলে মোঃ আসাদুজ্জামান (২৬)। বৃহস্পতিবার দুপুরে মাদক আইনের মামলাসহ তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে সাড়ে আটটার দিকে ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের রাংটিয়া বাজারসংলগ্ন এলাকায় অভিযান চালায় র‌্যাব সদস্যরা। অভিযানকালে ১২ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ বিয়ারসহ জাকির ও আসাদুজ্জামানকে আটক করে র‌্যাব। ওইসময় তাদের কাছ থেকে একটি মোটর সাইকেল, নগদ ১৭ হাজার পাঁচশত টাকা ও দুইটি মোবাইল সেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিয়ারের আনুমানিক মূল্য ৬ হাজার টাকা।

এ ব্যাপারে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, এ ঘটনায় তাদের বিরুদ্ধে ঝিনাইগাতী থানায় র‌্যাব বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।

আটক দুইজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, তারা দীর্ঘদিন যাবৎ শেরপুরের বিভিন্ন জায়গায় মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।