• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীতে রাস্তা নির্মাণের কাজের ঠিকাদার নির্বাচনে লটারি

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের রাংটিয়া পাতার মোড় পাকা রাস্তা থেকে দক্ষিণ দিকে ঐতিহ্যবাহী ভূঁইয়া বাড়ি পঞ্চগ্রাম পূজা মণ্ডব রাস্তার নিতাই কোচের বাড়ি পর্যন্ত এক কিলোমিটার হেরিং বোন বন্ড (এইচবিবি) রাস্তা নির্মাণ কাজের জন্য লটারির মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়েছে। বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকালে উপজেলা পরিষদ সভাকক্ষে দরপত্র জমা দেয়া ঠিকাদারের উপস্থিতিতে প্রকাশ্যেই এই লটারি হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আব্দুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া নিজে লটারি কার্যক্রমে অংশ নেন। তারা উপস্থিত ঠিকাদার দিয়ে লটারির ঘুটি ঘোরান।

দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ৭৪ লাখ ৭২ লাখ টাকা ব্যয়ে হেরিং বোন বন্ড (এইচবিবি) রাস্তা নির্মাণ কাজের জন্য লটারীতে প্রথম হয় মেসার্স মাহফুজ এন্টারপ্রাইজ, দ্বিতীয়তে মেসার্স মরিয়ম এন্টারপ্রাইজ, তৃতীয়তে এমআর এন্টারপ্রাইজ।

এ সময় উপজেলা প্রকৌশলী শুভ বসাক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ আব্দুল মান্নান, গণমাধ্যমকর্মী ও ঠিকাদাররা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।