• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীতে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

জ্বালানি তেল, পরিবহন ভাড়াসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি, স্বেচ্ছাসেবক দলের নেতা আবদুর রহিম ও ছাত্রদল নেতা নূরে আলম হত্যার প্রতিবাদে শেরপুরের ঝিনাইগাতীতে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি।

মঙ্গলবার বিকাল চারটায় ঝিনাইগাতী বাজারে এ সমাবেশের আয়োজন করে উপজেলা বিএনপি। এতে প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটিন সদস্য ও শেরপুর জেলা সভাপতি সাবেক সংসদ সদস্য মো. মাহমুদুল হক রুবেল ও প্রধান বক্তা ছিলেন শেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব হযরত আলী।

বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির আহ্বায়ক মো. আব্দুস সালাম। বক্তব্য দেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. আবু রায়হান রুপন, জেলা যুবদলের সভাপতি মো. শফিকুল ইসলাম মাসুদ, ঝিনাইগাতী উপজেলার সাবেক চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম বাদশা, উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক মো. রেজাউল ইসলাম, শাহজাহান আকন্দ, মো. আব্দুল মান্নান প্রমুখ।

এর আগে একটি বিক্ষোভ মিছিল শিমুলতলী এলাকা থেকে ব্রিজপাড় হয়ে ধানহাটিতে এসে শেষ হয়। প্রায় আধাঘণ্টাব্যাপী প্রদক্ষিণ করা এই বিক্ষোভ মিছিলে উপজেলা বিএনপির ৭টি সাংগঠনিক ইউনিট ও অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষ স্বতঃস্ফূর্ত অংশ নেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।