• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীতে বজ্রপাতে স্কুল ছাত্রের মৃত্যু

শেখ সাঈদ আহমেদ সাবাব:
শেরপুরের ঝিনাইগাতী কুচনিপাড়ায় বজ্রপাতে অন্তর (১৪) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। ১১ মে বৃহস্পতিবার বিকেলে আকস্মিক ঝড় ও শিলাবৃষ্টি কুচনিপাড়ায় বজ্রপাতে নিহত হয়।

নিহত অন্তর ওই গ্রামের হারুন মিয়ার ছেলে ও কুরুয়া হাসমত আলী কিন্ডারগার্ডেন স্কুলের নবম শ্রেণির ছাত্র ।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেল আকস্মিক ঝড় ও শিলাবৃষ্টি শুরু হয়। ওইসময় অন্তর ঝড়ে পড়া আম কুড়াতে গেলে বজ্রপাতে অন্তর গুরুতর আহত হয়। পরে পরিবার লোকজন তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই ঘটনায় ঝিনাইগাতী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।