• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীতে পান্তা ভাত খাওয়ার মধ্য দিয়ে উপজেলা প্রশাসন বরণ করলো শুভ নববর্ষ

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় আজ রোববার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে পান্তা ভাত খাওয়ার মধ্য দিয়ে বরণ করলো শুভ নববর্ষ ১৪৩১। উপজলার হল রুমে পান্তা ভাতের সাথে নানা রকমের ভর্তা ও পাটশাক ও মাছ দিয়ে খাওয়ার ধুম পড়ে যায় । পরে উপজেলার সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালি নববর্ষের শোভাযাত্রা বাহির হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলার চত্তরে এসে শেষ হয় ।

শোভাযাত্রায় গ্রাম বাংলার ঐতিহ্য লাঙ্গল,জাল, কৃষকের ছবি সহ বিভিন্ন প্রকারের ঐতিহ্য তুলে ধরা হয় । উপজেলার সামনে শিল্পী গোষ্ঠীরা জাতীয় সংগীত ও এসো এসো হে বৈশাখ গান গেয়ে মাতিয়ে তুলেন দর্শকদের ।

এ সময় উপজেলা ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল কবীরের সভাপতিত্বে উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোফাজ্জল হোসেন, উপজেলা কৃষি অফিসার হুমায়ুন দিলদার, ওসি বছির আহামোমদ বাদল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায়, বীর মুক্তিযোদ্ধা এম সুরুজজ্জামান আকন্দ, যুবলীগের সাধারণ সম্পাদক শাহা আলম সহ সাংবাদিক, শিক্ষক,শিল্পী ও রাজনৈতিক ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

ভারপ্রাপ্ত ইউএনও আশরাফুল কবীর পুরাতন গ্লানি মুছে ফেলে নববর্ষের শুভেচ্ছা দিয়ে নুতুন বছরে সকলের মঙ্গল কামনা করে কর্মসূচি শুভ উদ্বোধন ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।