• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীতে দুই ডায়াগনস্টিক সেন্টার সীলগালা

শেরপুরের ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর ইউ এস এন এফ পি ও রাজীব সাহার নেতৃত্বে সংগীয় ফোর্সসহ একটি টিম অভিযান চালিয়ে ২টি ডায়াগনস্টিক সেন্টার কে সীলগালা ও ১টি ডায়াগনস্টিক সেন্টারকে লাইসেন্স নবায়নের জন্য তাগাদা দিয়ে ১৫ দিনের সময় বেধে দিয়েছে।

শনিবার দুপুরে বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে লাইসেন্স না থাকার দায়ে “সরকার ডায়াগনস্টিক সেন্টার” ও “হীরা ডায়াগনস্টিক সেন্টার” কে সীলগালা করেন।

এদিকে সেবা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের কাগজপত্র হালনাগাদ ও পরিস্কার পরিচ্ছন্ন অন্যান্য বিষয়াদী ভালো থাকলেও মাজেদা ডায়াগনস্টিক সেন্টার কে লাইসেন্স এর মেয়াদ নেই তাই নবায়নের জন্য তাগাদা দিয়ে ১৫ দিনের সময় বেধে দেন।
আর এই অভিযান কালে সহযোগী হিসেবে সাথে ছিলেন ডেন্টাল সার্জন ডাঃ মিনহাজুল আবেদীন ও সার্জারী ডাঃ মাজেদুর রহমান এবং ল্যাব টেকনেশিয়ান আসাদুজ্জামান। তাদের সাথে ছিলেন এ এস আই আরিফুল ইসলামসহ ঝিনাইগাতী থানা পুলিশের একটি চৌকস দল।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।