• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীতে জেলা ক্রীড়া অফিস আয়োজনে অটিজম শিশুদের ক্রীড়া ও আনন্দ উৎসব

শেরপুরের ঝিনাইগাতীতে ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২২-২৩ এর আওতায় অটিজম শিশুদের ক্রীড়া ও আনন্দ উৎসব অনুষ্ঠিত হয়েছে।২৮ ফেব্রুয়ারি মঙ্গলবার সকালে জেলা ক্রীড়া অফিস আয়োজনে ঝিনাইগাতী “প্রতাবনগর দিলরুবা নজরুল বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম” সহযোগিতায় প্রতাব নগর দিলরুবা নজরুল বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা ক্রীড়া অফিসার ধীরেন্দ্র চন্দ্র সরকারের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন ঝিনাইগাতী সহকারী কমিশনার ভূমি আশরাফুল কবীর। এসময় আরও উপস্থিত ছিলেন প্রতাব নগর দিলরুবা নজরুল বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মোঃ নজরুল ইসলাম, প্রতাব নগর দিলরুবা নজরুল বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সোবেল মিয়া,সহকারী প্রধান শিক্ষক তাসলিমা,সহকারী শিক্ষক মোঃ নজরুল ইসলাম,সহকারী শিক্ষিকা সুমাইয়া সেজ্জাতুল মোন্তাহার প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত পরিবেশনের মধ্যদিয়ে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন করা হয়। ক্রীড়া প্রতিযোগিতায় ৫০ মিটার দৌড়, বিস্কুট দৌড়, ঝুড়িতে বল নিক্ষেপ, মোরগ লড়াই ও ফুল কুড়ানো সহ বিভিন্ন ইভেন্টের মধ্যদিয়ে শতাধিক অটিজম শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।