• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীতে ঘরের বেড়া ভেঙ্গে গোলার ধান খেয়ে গেলো বন্যহাতি

শেরপুরের ঝিনাইগাতীতে ঘরের বেড়া ভেঙ্গে আবুল কাশেম নামে এক কৃষকের গোলার ধান খেয়ে সাবাড় করে দিয়েছে বন্যহাতির দল। ঘটনাটি ঘটে ২১ জানুয়ারি শুক্রবার রাতে। আবুল কাশেম উপজেলার কাংশা ইউনিয়নের নাওকুঁচি গ্রামের বাসিন্দা।

ওই গ্রামের নবনির্বাচিত ইউপি সদস্য গোলাপ হোসেনসহ গ্রামবাসীরা জানান, শুক্রবার রাত ৯ টার দিকে ১৫/২০ টি বন্যহাতির একটি আবুল কাশেমের বাড়িতে হানা দেয়। এসময় বন্যহাতির দল শুর দিয়ে ঘরের টিনের বেড়া ভেঙ্গে গোলার সমস্থ্ ধান খেয়ে সাবাড় করে দেয়। বন্যহাতির দল গোলার সব ধান খেয়ে সাবাড় করে দেওয়ায় কি দিয়ে পরিবারের সদস্যদের ভরন পোষন যোগাবে এ চিন্তায় দিশেহাড়া আবুল কাশেম । এসময় বন্যহাতির দল ওই গ্রামের একটি কালি মন্দিরও একটি বাড়ি ভাংচুর করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাংটিয়া ফরেষ্ট রেঞ্চ কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম বলেন উর্ধতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে ক্ষতিগ্রস্তদের সহায়তার ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।