• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীতে খতমে বুখারী উপলক্ষে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় আজ শনিবার সকালে উপজেলার জামিয়া সিদ্দিকিয়া মহিলা মাদ্রাসা ও বালিকা শিশুসদন এতিমখানা ব্রীজপাড় সংলগ্নে খতমে বুখারী উপলক্ষে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে । সকালে প্রথম অধিবেশন ও রাতে দ্বিতীয় অধিবেশন ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয় ।

মাদ্রাসার সহসভাপতি আলহাজ্ব ছামিউল হক ফকিরের সভাপতিত্বে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে । মাদ্রাসার সাধারণ সম্পাদক গোলাম রব্বানী-টিটুর সঞ্চালনায় খতমে বুখারী থেকে হাদিস ও দোয়া পরিচালানা করেন উপজেলার বড় মসজিদের ইমাম আলহাজ্ব মুফতি খালিছুর রহমান। পরে ৩২ জন শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট,জায়নামাজ ও নগদ এক হাজার টাকা করে বিতরণ করা হয়েছে।

এ সময় মাদ্রাসার প্রতিষ্ঠাতা আমেরিকা প্রবাসী বীর মুক্তিযোদ্ধা এ,বি,এম সিদ্দিকের সুস্থতা ও তার পরিবারের মঙ্গল কামনা করে দেশ ও জাতীর শান্তি কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয় । মাদ্রাসার সভাপতি আমেরিকা প্রবাসি হায়াত মাহমুদ লিটন মাদ্রাসার খোঁজ খবর ও সর্বদায় তদারকি করে থাকেন।

আজকের অনুষ্ঠানে নগদ ৫০ হাজার টাকা মাদ্রাসায় অনুদান প্রদান করে সকলের নিকট পরিবারের জন্যে দোয়া প্রার্থনা করেন । অনুষ্ঠানে মাদ্রাসা কমিটির সদস্য, শিক্ষক, জনপ্রতিনিধি,সাংবাদিক. অভিভাবক, শিক্ষার্থীরা সহ সামাজিক ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।