• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীতে ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্বে যুবককে কুপিয়ে রক্তাক্ত

শেরপুরের ঝিনাইগাতীতে ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্বের জের ধরে সুমন মিয়া (২২) নামে এক যুবককে কুপিয়ে রক্তাক্ত করেছে প্রতিপক্ষ। ১১ ডিসেম্বর রবিবার সন্ধ্যায় উপজেলার কুচনীপাড়া বাজারে ওই ঘটনা ঘটে। গুরুতর আহত সুমন মাথাসহ শরীরে রক্তাক্ত ক্ষত নিয়ে জেলা সদর হাসপাতালে কাতরাচ্ছে। সুমন স্থানীয় আলহাজ¦ মো. মোবারক আলীর ছেলে ও বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মো. মোশারফ হোসেনের ভাতিজা। তবে সোমবার সন্ধ্যা পর্যন্ত ওই ঘটনায় কোন মামলা হয়নি।

জানা যায়, ১১ ডিসেম্বর বিকেলে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে কুচনীপাড়া এলাকার কৃষক ও ব্যবসায়ী আলহাজ¦ মো. মোবারক আলীর ছেলে শামীমের সাথে খেলার মাঠে কথা কাটাকাটি ও বাগবিতন্ডায় জড়ায় স্থানীয় গোলাম মোস্তফা (৪০), আলাউদ্দিন (৪৫) ও রাজু মিয়া (২০)সহ কয়েকজন। এরপর সন্ধ্যা ৬টার দিকে শামীমের ছোটভাই সুমন কুচনীপাড়া বাজারে হযরত আলীর দোকানে বসে টেলিভিশন দেখতে থাকলে গোলাম মোস্তফা ও আলাউদ্দিন তাকে দোকান থেকে ডেকে বের করে। ওই অবস্থায় সুমন দোকান থেকে বের হওয়ামাত্রই সে কোনকিছু বুঝে ওঠার আগেই রাজু, হৃদয় (২১), রনি (২০), আজিত (২৩), নাইম (২২), এবাদুল (২৪) ও মাহমুদুল (২০)সহ ১৪/১৫ জনের একদল যুবক দা ও লাঠিসোটা নিয়ে তাকে এলোপাথারীভাবে বেধরক পিটাতে থাকে। ওই অবস্থায় সে ডাক-চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়লে আশেপাশের লোকজন দৌড়ে গিয়ে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে। পরে তাকে প্রথমে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে জেলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

আহত সুমনের ভাই শামীম সোমবার সন্ধ্যায় স্থানীয় গণমাধ্যমকে জানান, মোস্তফা, আলাল ও রাজু গংরা এলাকায় সন্ত্রাসী প্রকৃতির লোক। তারা ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সামান্য তর্কাতর্কির জের ধরে আমার ছোটভাইয়ের উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে। বর্তমানে সে জেলা সদর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভূইয়া জানান, ঘটনার বিষয়ে এখনো থানায় অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।