• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীতে একই দিনে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু!

শেরপুরের ঝিনাইগাতীতে একই দিনে পৃথক পৃথক স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যেুর ঘটনা ঘটেছে। ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার এ ঘটনা ঘটে।

নিহতরা হলো ঝিনাইগাতী সদর ইউনিয়নের সারিকালীনগর গ্রামের জাকিরুল ইসলামের ছেলে ছানোয়ার(১৭) মাস এবং বৈরাগীপাড়া গ্রামের সুমন মিয়ার ছেলে তাকবির(১৮) মাস।

নিহতদের পরিবার ও এলাকাবাসীদের সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে শিশু ছানোয়ারকে খাওয়া দাওয়া করিয়ে তার মাতা বাড়ীর পারিবারিক কাজে ব্যস্ত ছিলেন। কিছুক্ষণ পর ছানোয়ারকে কাছাকাছি কোথাও দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকে। পরবর্তীতে বিকেল ৩টার দিকে বাড়ীর পাশে পুকুরে ছানোয়ারকে পানির উপর ভেসে থাকতে দেখে দ্রুত উদ্ধার করে মৃতবস্থায় দেখতে পায়। অপরদিকে দুপুর ১২টার দিকে শিশু তাকবির নিখোঁজ হয়। খোঁজাখুঁজির এক পর্যায়ে তাকবিরকে বাড়ীর পাশে পুকুরে মৃতবস্থায় উদ্ধার করা হয়। খবর পেয়ে থানা পুলিশ উভয় মৃতের ঘটনাস্থল পরিদর্শন করা সহ মরদেহের সুরতহাল রিপোর্ট করেন।

ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভুইয়া সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় পৃথক পৃথক ইউডি মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।