• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীতে আমন ধান-চাল সংগ্রহ অভিযান শুরু

শেরপুরের ঝিনাইগাতী সরকারি খাদ্যগুদামে চুক্তিবদ্ধ মিলারদের কাছ থেকে সরকারি মূল্যে আমন চাল সংগ্রহ অভিযান উদ্বোধন করা হয়েছে। বুধবার (২১ ডিসেম্বর) দুপুরে উপজেলা সরকারি খাদ্যগুদামে এ অভিযানের উদ্বোধন করেন ইউএনও ফারুক আল মাসুদ। একই সঙ্গে উপজেলার সাতটি ইউনিয়নের কৃষকদের কাছ থেকে সরকারি মূল্যে ধান সংগ্রহ অভিযান চলবে।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. খোরশেদুজ্জামান জানান, অভ্যন্তরীণ আমন সংগ্রহ অভিযান/২০২২-২৩ মৌসুমে এ উপজেলায় চুক্তিবদ্ধ সাতটি মিলারদের কাছ থেকে সরকারি মূল্য প্রতিকেজি ৪২ টাকা দরে ৭৫৮ মেট্রিক টন সিদ্ধ চাল ও সাতটি ইউনিয়নের কৃষকদের কাছ থেকে সরকারি মূল্য প্রতিকেজি ২৮ টাকা দরে ৬৭৭ মেট্রিক টন ধান সংগ্রহের লক্ষ্যমাত্রা নিধারণ করা হয়েছে।

অভ্যন্তরীণ আমন সংগ্রহ অভিযান উদ্বোধনে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. আশরাফুল কবির, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. খোরশেদুজ্জামান, খাদ্যগুদাম কর্মকর্তা (ওসিএলএসডি) গোলসানা খাতুন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শাহ আলম, কৃষক লীগের যগ্নসাধারণ সম্পাদক মো. লতিফুর রহমান মনা, উপজেলা মিল মালিক সমিতির সভাপতি মো. ছমির আলী মল্লিক, সাধারণ সম্পাদক মো. আসলাম মিয়া উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।