• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ঝিনাইগাতীতে অস্ত্রসহ আদিবাসী যুবক গ্রেফতার

শেরপুরের ঝিনাইগাতীতে অস্ত্রসহ নির্মল সাংমা (২৮) নামের এক আদিবাসী যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। ১ মে রবিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার কাংশা ইউনিয়নের নওকুচি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। নির্মল ওই গ্রামেরই মাইকেল মারাকের ছেলে।

র‌্যাব-১৪ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের নওকুচি গ্রামের মাইকেল মারাকের বাড়ির উত্তর পার্শ্বে লিচু বাগানে অভিযান চালিয়ে নির্মল সাংমাকে গ্রেফতার করা হয়।

ওইসময় র‌্যাব তার কাছ থেকে ১টি দেশীয় পাইপ গান, ১টি দেশীয় কাটা রাইফেল, ৩ রাউন্ড কার্তুজ ও ৩ টি ককটেল উদ্ধার করে। ওই ঘটনায় নির্মলকে আসামী করে অস্ত্র আইনে ঝিনাইগাতী থানায় একটি মামলা করেছে র‌্যাব।

এ বিষয়ে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল আলম ভূইয়া বলেন, ওই ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছে র‌্যাব। গ্রেফতারকৃত নির্মলকে সোমবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।