• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জোড়া গোলে সিটিকে জেতালেন আলভারেজ

চ্যাম্পিয়নস লিগের শিরোপা ধরে রাখার মিশনে প্রথম ম্যাচেই ধাক্কা খেতে বসেছিল ম্যানচেস্টার সিটি। নিজেদের ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে সার্বিয়ান ক্লাব রেড স্টার বেলগ্রেডের বিপক্ষে প্রথমার্ধ শেষে ০-১ গোলে পিছিয়ে পড়ে সিটিজেনরা। এরপর অবশ্য হুলিয়ান আলভারেজের জোড়া গোল জয় এনে দিয়েছে আসরের ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের।

গতকাল মঙ্গলবার রাতে ইতিহাদ স্টেডিয়ামে প্রথমার্ধে আক্রমণের পসরা সাজিয়ে বসলেও রেড স্টারের জালে বল জড়াতে পারছিল না সিটি। গোলের জন্য স্বাগতিকরা ২২টি শট নেয়, যার মধ্যে সাতটি ছিল গোলমুখে। তবে একটিও খুঁজে পায়নি জালের ঠিকানা। এক আর্লিং হালান্ডই গোলের চারটি সুযোগ হাতছাড়া করেন।

ব্যতিক্রম ছিল রেড স্টার। প্রথমার্ধের শেষ দিকে প্রথম সুযোগেই বাজিমাত করে দলটি। প্রতি-আক্রমণ থেকে দারুণ ফিনিশিংয়ে গোল করে অতিথিদের এগিয়ে দেন উসমান বুখারি। সেই গোল সিটি শোধ দেয় বিরতি থেকে ফিরে আলভারেজের কল্যাণে। খেলা শুরুর ২ মিনিট পরেই হালান্ডের কাছ থেকে বল পেয়ে গোল করেন আলভারেজ। এই গোলে সমতা ফেরার পর একটু পর ব্যবধানও বাড়ায় সিটি। তবে ভিএআরের ফাঁদে বাতিল হয় সেই গোল।

সে যাত্রায় গোল না হলেও ৬০ মিনিটে ঠিকই গোল পেয়ে যায় সিটি। এবার আলভারেজকে রীতিমতো গোল উপহারই দেন রেড স্টার গোলরক্ষক। ফ্রি-কিক থেকে বল ক্লিয়ার করতে ব্যর্থ হওয়ায় সেই বল জড়ায় জালে। সিটি এগিয়ে যায় ২-০ গোলে। একটু পর ফোডেনের অ্যাসিস্ট থেকে গোল করে ব্যবধান ৩-১ করে ম্যাচ রেড স্টারের ধরাছোঁয়ার বাইরে নিয়ে যান রদ্রি।

এরপর ব্যবধান আরও বড় করার সুযোগ এসেছিল হালান্ডের সামনে। কিন্তু দিনটা যে তার ছিলই না। দল জিতলেও তাই শেষ পর্যন্ত হতাশা নিয়ে মাঠ ছেড়েছেন হলান্ড। এদিকে ‘জি’ গ্রুপের অন্য ম্যাচে ইয়াং বয়েজকে ৩-১ গোলেই হারিয়েছে জার্মান ক্লাব আরবি লাইপজিগ।

জয় পেয়েছে পিএসজিও। ‘এফ’ গ্রুপের ম্যাচে বরুসিয়া ডর্টমুন্ডকে ২-০ গোলে হারিয়েছে ফরাসি ক্লাবটি। পেনাল্টি থেকে একটি গোল করেছেন কিলিয়ান এমবাপ্পে। অপর গোলটি এসেছে আশরাফ হাকিমির পা থেকে। একই গ্রুপের অন্য ম্যাচে গোলশূন্য ড্র করেছে এসি মিলান ও নিউক্যাসল ইউনাইটেড।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।