• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জীবনের ঝুকিঁতে আছেন শেরপুর এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী-সংবাদ সম্মেলনে দাবী

শেরপুরের এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো: মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে মানববন্ধনের পর নিজেকে নির্দোষ ও সৎ অফিসার হিসেবে দাবী করে জীবনের ঝুকিঁতে আছেন বলে সাংবাদিকদের জানিয়েছেন তিনি। ২৩ আগস্ট বিকেল ৫ টার দিকে তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি সাংবাদিকদের বলেন, জীবন চলে গেলেও সন্ত্রাসীদের কাছে মাথানত করবোনা। অনেক অত্যাচার এবং হুমকি সহ্য করেছি এখন থেকে সে অন্যায়কারী গুটি কয়েকজন ঠিকাদারদের বিরুদ্ধে প্রতিবাদ করবো। আমার এ প্রতিবাদের মধ্য দিয়ে এলজিইডি অফিসে সন্ত্রাসী ঠিকাদার মুক্ত হবে। দেড় যুগেরও বেশি সময় থেকে এ অফিসকে জিম্মি করে রেখেছেন ছানোয়ার হোসেন ছানু ও সুজন গংরা। নিম্নমানের কাজ এবং অনেক কাজ সম্পন্ন না করে বিল উত্তোলনের জন্য বিভিন্ন সময় আমাকে চাপ প্রয়োগ করে আসছেন। তাদের এমন কাজকে সমর্থন করিনি বলেই নানা ধরনের হুমকি দিচ্ছেন। এমনকি ভিত্তিহীন অভিযোগ এনে বাসের হেলপার দিয়ে গতকাল ২২ আগস্ট দুপুরে এক মানববন্ধন এবং ডিসি স্যারের নিকট স্মারকলিপি দিয়েছেন। এখন পর্যন্ত আমাকে তারা নানা মাধ্যমে হুমকি প্রদর্শন করছেন। আমি এবং আমার অফিসে কর্মরত সকলেই বর্তমানে চরম নিরাপত্তা হীনতায় ভুগতেছি বলে মতবিনিময় সভায় সাংবাদিকদের এমন অভিযোগ করেন এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. মোস্তাফিজুর রহমান।

তিনি আরও বলেন, গত ২২ আগস্ট সোমরার ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী ও তত্ত্বাবধায়ক প্রকৌশলীর সামনে অফিসে ছানোয়ার হোসেন ছানু ও সেলিম তরফদার সুজন কিছু অচেনা মুখনিয়ে এসে অশালীন ও অসৌজন্যমূলক আচরনসহ আনঅফিসিয়াল ভাষা ব্যবহার করেন। শুধু তাই নয় গত ২০২১ সালের ১ ফেব্রুয়ারিতে জেলা পরিষদ অফিসে আমাকে ডেকে নিয়ে যান তারা। তখন তারা আমাকে বলেন, আমাদের কাজের মধ্যে সুবিধা না দিলে মানববন্ধন, ঝাড়ু মিছিল, নারী কেলেংকারীসহ অনাকাঙ্ক্ষিত ঘটনার সৃষ্টি করবে। আমার কাছে তারা সুবিধা পাচ্ছেননা বলেই এখন আমার প্রতি তারা উঠে পড়ে লেগেছেন।

এসময় এলজিইডি’র সিনিয়র সহকারী প্রকৌশলী জাহানারা পারভীন, উপজেলা ইন্জিনিয়ার জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারী স্থানীয় গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে অভিযুক্ত ঠিকাদারদের কাছে বক্তব্য চাইলে তারা জানান, সংবাদ সম্মেলনের মাধ্যমে তাদের বক্তব্য ও অবস্থান তুলে ধরবেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।