• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জামালপুর দেওয়ানগঞ্জে পৃথক দুটি অভিযানে জরিমানা

তানভীর আহমেদ হীরা:

জামালপুর দেওয়ানগঞ্জ চিকাজানি ইউনিয়নের ফুটানিবাজার ঘাটে অবৈধ ভাবে যমুনা নদী থেকে বালু উত্তোলন ওকরোনা প্রতিরোধে স্বাস্থ্য বিধি অমান্যর দায়ে ভ্রাম্যমান আদালতের জরিমানা আদায়।

( ১৮ মার্চ) সোমবার দুপুরে চিকাজানি ইউনিয়নের ফুটানি বাজার ঘাটে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার ভূমি মোঃ আসাদুজ্জামানের ভ্রাম্যমান আদালতে বালু মহল ও বালু ব্যাবস্থাপনা আইন ২০১০  ধারায় এক ব্যাক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে । এছাড়াও দেওয়ানগঞ্জ বাজারে করোনা প্রতিরোধে পৃথক আরো দুটি ভ্রাম্যমান আদালতে দন্ডবিধি১৮৬০ ও ২৬৯ ধারায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য সুরক্ষা বিধি অমান্য করার দায়ে ৭হাজার টাকা জরিমানা করা হয় । মোট ৫৭ হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) মোঃ আসাদুজ্জামানের জানান,কেউ আইন অমান্য করে বালু উত্তোলন করলে কঠোর পদক্ষেপ নেয়া হবে। বালু উত্তোলন বন্ধে চলমান অভিযান অব্যাহত থাকবে । এছাড়াও করোনা প্রতিরোধে স্বাস্থ্য বিধি অমান্য করে কেউ ব্যবসা পরিচালনা করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে ।

এই অভিযানে উপস্থিত ছিলেন   চুকাইবারি ইউনিয়নের চেয়ারম্যান সেলিম খান দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশ সদস্য প্রমুখ ।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।