• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জামালপুরে ৫টি আসনে ২৫ জনের মনোনয়নপত্র বৈধ

জামালপুর প্রতিনিধি :
জামালপুরের ৫টি আসনের  জন প্রার্থীর মধ্যে ২৫ জনের মনোনয়নপত্র বৈধ করেছে রিটার্নিং অফিসার। দুদিনের যাচাই বাছাইয়ের (০৪ ডিসেম্বর) এ তথ্য জানান জেলা রিটার্নিং কর্মকর্তা মো. শফিউর রহমান।

জামালপুর-১ আসনে আওয়ামী লীগ প্রার্থী নুর মোহাম্মদ। জামালপুর-২ আসনে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান। জামালপুর-৩ আসনে মির্জা আজম। জামালপুর-৪ সরিষাবাড়ী আসনে আওয়ামী লীগ প্রার্থী মাহবুবুর রহমান হেলাল, স্বতন্ত্র প্রার্থী সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, স্বতন্ত্র প্রার্থী আব্দুর রশিদ, জাতীয় পার্টির আবুল কালাম আজাদ, জাসদের গোলাম মোস্তফা জিন্নাহ, জাকের পার্টির এসএম রবিউল ইসলাম এবং তৃণমুল বিএনপি মো. সাইফুল ইসলাম। জামালপুর-৫ সদর আওয়ামী লীগ প্রার্থী প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক মূখ্য সচিব আবুল কালাম আজাদ, জাতীয় পার্টির জাকির হোসেন খান, জাতীয় পার্টির (জেপি) বাবর আলী খান, স্বতন্ত্র রেজাউল করিম রেজনু, ন্যাশনাল পিপুলস পার্টির রফিকুল ইসলাম, বাংলাদেশ সুপ্রীম পার্টির সাবিরুজ্জামান, জাকের পার্টির সৈয়দ মনিরুল হক নোবেল, বাংলাদেশ কংগ্রেসের আবু সায়েম মো. সা-আদাত উল করিমের মনোনয়নপত্র বৈধ হয়েছে।

জামালপুর-১ আসনে স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক, মাহবুবুল হাসান ও তৃনমুল বিএনপি গোলাম মোস্তফা। জামালপুর-২ আসনে স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক জিয়া, এস এম শাহিনুজ্জামান, শাহজাহান আলী মন্ডল ও জাকের পার্টির আব্দুল হালিম মন্ডল। জামালপুর-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী নুরুল ইসলাম। ৪ (সরিষাবাড়ি) আসনে স্বতন্ত্র প্রার্থী সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা ও বিএনএফের প্রার্থী  তারিক মাহাদির। ৫ (সদর) আসনে আওয়ামী লীগের প্রার্থী দাবি করা প্রকৌশলী মো. আলী, স্বতন্ত্র জাকির হোসেন ও বাংলাদেশ কংগ্রেসের দাবি করা প্রার্থী আব্দুল করিম সরকারের মনোনয়ন বাতিল করা হয়েছে।

জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মোঃ শফিউর রহমান জানান, জামালপুরের ৫টি সংসদীয় আসনে মোট ৩৮ জন মনোনয়নপত্র দাখির করেন। গত দুইদিনে যাচাই বাছাইয়ে ২৫ জনের মনোনয়ন বৈধ হয়েছে। আর বাতিল করা হয়েছে ১৩ জনের মনোনয়নপত্র।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।