• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জামালপুরে ২৬ জন প্রার্থী পেলেন নির্বাচনের প্রতীক

দ্বাদশ সংসদ নির্বাচনে জামালপুরের ৫ টি আসনে বৈধ ২৬ প্রার্থী পেছে নির্বাচনী প্রতীক। সোমবার (১৭ ডিসেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত জেলা প্রশাসক কার্যালয়ের সভা কক্ষে তাদের হাতে প্রতিক তুলে দেন জেলা প্রশাসক ও রির্টানিং কর্মকর্তা মো: সফিউর রহমান।

প্রতীক পাওয়া প্রার্থীরা হলেন-
জামালপুর-১ আসনে কৃষক শ্রমিক জনতা লীগের আব্দুল আল মামুন (গামছা) প্রতীক, জাতীয় পার্টির এস.এম. আবু সায়েম (লাঙ্গল) প্রতীক, আওয়ামী লীগের নুর মোহাম্মদ (নৌকা) প্রতীক, তৃণমুল বিএনপির মো: গোলাম মোস্তফা (সোনালী আশ) প্রতীক।

জামালপুর-২ আসনে জাতীয় পার্টির মোস্তফা আল মাহমুদ (লাঙ্গর) প্রতীক, স্বত্রন্ত্র থেকে জিয়াউল হক জিয়া (ঈগল) প্রতীক, আওয়ামী লীগ থেকে ফরিদুল হক খান দুলাল (নৌকা) প্রতীক, তৃণমুল বিএনপি হোসেন রেজা বাবু (সোনালী আশ) প্রতীক ও স্বত্রন্ত্র থেকে শাহজাহান আলী মন্ডল (ট্রাক) প্রতীক।

জামালপুর-৩ আসনে আওয়ামী লীগের মির্জা আজম (নৌকা) প্রতীক, জাতীয় পার্টির মীর সামসুল আলম (লাঙ্গল) প্রতীক, জাতীয় পার্টি (জেপি) মো: নজরুল ইসলাম (বাইসাইকেল) প্রতীক।

জামালপুর-৪ আসনে বাংলাদেশ ন্যাশনাল ফ্রন্টের তারিখ মেহেদী (টেলিভিশন) প্রতীক, তৃণমুল বিএনপি মো: সাইফুল ইসলাম (সোনালী আশ) প্রতীক, স্বত্রন্ত্র থেকে আব্দুর রশিদ (ট্রাক) প্রতীক, জাতীয় পার্টি মো: আবুল কালাম আজাদ (লাঙ্গল) প্রতীক, জাতীয় সমাজ ত্রান্ত্রীক দল জাসদের গোলাম মোস্তফা জিন্নাহ (মশাল) প্রতীক, আওয়ামী লীগের মাহবুবুর রহমান (নৌকা) প্রতীক ও স্বত্রন্ত্র থেকে ডা. মুরাদ হাসান (ঈগল) প্রতীক।

জামালপুর-৫ আসনে বাংলাদেশ কংগ্রেস থেকে আবু সায়েম মোহাম্মদ সা-আদাত উল করীম (ডাব) প্রতীক, আওয়ামী লীগের আবুল কালাম আজাদ (নৌকা) প্রতীক, জাতীয় পার্টির মো: জাকির হোসেন (লাঙ্গল) প্রতীক, জাতীয় পার্টি (জেপি) এর বাবর আলী খান (বাইসাইকেল) প্রতীক, স্বত্রন্ত্র থেকে মো: রেজাউল করিম রেজনু (ঈগল) প্রতীক, ন্যশনাল পিপলস পার্টির মো: রফিকুল ইসলাম (আম) প্রতীক ও বাংলাদেশ সুপ্রীম পার্টির মো: সাব্বিরুজ্জামান (একতারা) প্রতীক।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।