• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জামালপুরে হাঁস খুঁজতে গিয়ে নিখোঁজ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

দীর্ঘ ১৮ ঘণ্টা পর জামালপুরের সরিষাবাড়ীতে নিখোঁজ হাঁস ব্যবসায়ী লতিফুর রহমানের (৬০) মরদেহ উদ্ধার করেছে এলাকাবাসী।বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকাল ৮টায় উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ব্রিজের নিচে সূবর্ণখালি নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহের সুরতহাল করে পরিবারের কাছে হস্তান্তর করে।

এরআগে বুধবার (২৬ জানুয়ারি) দুপুর ২ টায় সুবর্ণখালী নদীর উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ব্রিজ এলাকায় নিখোঁজ হন তিনি। তিনি সরিষাবাড়ী পৌরসভার ভুরারবাড়ি গ্রামের মৃত ইয়াকুব আলী মণ্ডলের ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্র জানায়, দীর্ঘদিন ধরে লতিফুর রহমান উপজেলার বিভিন্ন হাট-বাজারে হাঁস-মুরগি কেনাবেচা করে আসছেন। বুধবার কিছু হাঁস কিনে ব্রিজের ওপর বসেছিলেন। এ সময় একটি হাঁস ব্রিজের ওপর থেকে নিচে পড়ে যায়। হাঁসটিকে ধরার জন্য তিনিও পানিতে নেমে পড়েন। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিলো না।

এ বিষয়ে তারাকান্দি তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল লতিফ বলেন, মরদেহ উদ্ধারের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরে মরদেহের সুরতহাল করে দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।