• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জামালপুরে স্বতন্ত্র প্রার্থী রেজনুর বিজয় মিছিলে মানুষের ঢল

মহান বিজয় দিবস উপলক্ষে বিজয় শোভাযাত্রা করেছেন জামালপুর-৫ (সদর) আসনের স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য ও এফবিসিসিআই এর পরিচালক রেজাউল করিম রেজনু সিআইপি (ঈগল প্রতীক)। বিজয় মিছিলে হাজার হাজার মানুষের ঢল নামে। বৃহস্পতিবার বিকালে শহরের পিটিআই মাঠ থেকে বর্ণাঢ্য শোভাযাত্রাটি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ মাস্টার চত্বরে গিয়ে শেষ হয়।

শোভাযাত্রায় ভোটারদের হাতে জাতীয় পতাকা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, রেজাউল করিম রেজনু ও তার প্রতীক ঈগলের ছবি ছিল।

বিজয় শোভাযাত্রাকে কেন্দ্র করে সকাল থেকেই পিটিআই মাঠে পৌরসভা ও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মী এবং সাধারণ ভোটাররা জড়ো হতে থাকে। শোভাযাত্রায় নারী ভোটারদের উপস্থিতিও ছিল চোখে পড়ার মতো। বিজয় শোভাযাত্রায় অন্তত ৫০ হাজার লোকের সমাগম ঘটে। স্বতন্ত্র প্রার্থী ও তার প্রতীক ঈগলের স্লোগানে মুখরিত হয় জেলা শহর।

শোভাযাত্রা শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জামালপুর-৫ (সদর) আসনে স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য ও এফবিসিসিআই এর পরিচালক রেজাউল করিম রেজনু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আছাদুজ্জামান আকন্দ বাবু, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন মনু, জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্টিজ এর সহ সভাপতি ইকরামুল হক নবীন প্রমুখ।

এ সময় স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজনু আগামী ৭ জানুয়ারি সবাইকে কেন্দ্রে গিয়ে ঈগল প্রতীকে ভোট প্রদানের আহবান জানান। এ সময় তিনি সদরবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।