• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জামালপুরে সিএনজি চালিত আটোরিক্সার চাপায় এক বৃদ্ধের মৃত্যু

জামালপুরে সিএনজি চালিত আটোরিক্সার চাপায় সাদেক আলী (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে জামালপুর-ময়মনসিংহ মহাসড়কে হরিনাকান্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত সাদেক আলীর বাড়ি সদর উপজেলার ঘোরাধাপ ইউনিয়নের হরিনাকান্দা গ্রামে।

সদরের নরুন্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (আইসি) কামাল হোসেন জানান, নিহত সাদেক আলী বাড়ির পাশে সড়ক পারাপারের সময় ময়মনসিংহের দিকে থেকে আসা দ্রুতগামী সিএনজি চালক অটোরিক্সা চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সাদেক আলী মারা যায়। এসময় সিএনজি চালিত অটোবাইক উল্টে ৩ যাত্রী গুরুতর আহত হয়। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের নাম পরিচয় জানা যায়নি।

আইসি কামাল হোসেন আরো বলেন, ঘটনাস্থল থেকে নিহত সাদেক আলীর মৃতদেহ উদ্ধার ও দুর্ঘটনা কবলিত সিএনজি চালিত অটোরিক্সা জব্ধ করা হয়েছে। পরিবারের অভিযোগ না থাকায় নিহত সাদেক আলীর মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।