• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জামালপুরে সড়ক দুর্ঘটনায় প্রান গেলো দুইজনের, আহত ৬

জামালপুর সদর উপজেলার জামালপুর-টাঙ্গাইল-ঢাকা মহাসড়কের তিতপল্লা বাস স্ট্যান্ড এলাকায় বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুই জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো ৬ জন।

শুক্রবার (১৫ ডিসেম্বর) ভোর সকাল‌ ৬ টার দিকে উপজেলার মহাসড়কটির তিতপল্লা বাস স্ট্যান্ডে কাছে এ সড়ক দুর্ঘটনায় ঘটে।

নিহতেরা হলেন-টাঙ্গাইল জেলার ধনবাড়ি উপজেলার আনোয়ার হোসেন (৪০) ও জামালপুর সদর উপজেলার ছোনটিয়া পটল এলাকার সামছুল ইসলাম (৪৫)। আহতরা হলেন- জালাল উদ্দীন , মো: ওজি, মৌসুমি, সুজা মন্ডল, শরিফা ও শহিদুল।

পুলিশ জানায়- ভোর ৬টার দিকে জামালপুর-টাঙ্গাইল-ঢাকা মহাসড়কের তিতপল্লাতে ঢাকা গামী শাদনান এন্টারপ্রাইজের একটি বাসের সাথে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় পিকআপের পেছনে ধাক্কা লাগে থাকা একটি সিএনজির। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। আহত হয় ৬জন।

জামালপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহব্বত কবির বলেন, সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনা আহত হয়েছেন ৬ জন। তাদেরকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনার পরপরই বাসের চালক ও হেলপার পালিয়ে গেলেও আটক আছে বাসটি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।