• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জামালপুরে বিএনপির ৪৪ নেতাকর্মী গ্রেফতার

জামালপুরে নাশকতার পরিকল্পনার অভিযোগে বিএনপির ৪৪ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে জামালপুর শহর,সরিষাবাড়ি ও বকশীগঞ্জের,মেলান্দহ ইসলামপুরসহ সারাজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মাইনউদ্দিন বাবুল, জেলা যুবদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম, জেলা কৃষক দলের সাধারন সম্পাদক আব্দুস ছাত্তার,জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সমবায় বিষয়ক সম্পাদক ফারুক হোসন, জামালপুর জেলা শ্রমিকদলের সদস্য মনোয়ার হোসেন মনু, রানাগাছা ইউনিয়নেট ৯নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মাওলানা সরোয়ার আলমসহ ৪৪ জন বিএনপির নেতাকর্মীকে গ্রেফতার হয়েছে।

জেলা বিএনপির সাধারন সম্পাদক এডভোকেট ওয়ারেছ আলী মামুন বলেছেন, পুলিশ বিনা ওয়ারেন্টে বিএনপির জন সমাবেশ বানচাল করার জন্য বিএনপির নেতাকর্মীদের গণ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের নামে নাশকতার পরিকল্পনার নামে গায়েবী মামলা দিয়েছে। গ্রেফতারকৃত নেতাকর্মীদের নামে মিথ্যা মামলার তীব্র নিন্দা ও তাদের নি:শর্ত মুক্তির দাবি জানিয়েছে এই বিএনপি নেতা।

জামালপুর সদর থানার ওসি কাজী শাহনেওয়াজ বলেন, নাশকতার পরিকল্পনা করার সময় জেলার বিভিন্নস্থান থেকে ৪৪জন বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে জেল হাজতে সোপর্দ করা হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।