• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জামালপুরে বিএনপির ইফতার মাহফিল অনুষ্ঠিত

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু এবং সকল রাজবন্দিদের মুক্তি কামনায় জামালপুরে দোয়া ও ইফতার মাহফিল করেছে জেলা বিএনপি। সোমবার বিকেলে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জামালপুর জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবীর তালুকদার শামীমের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক এডভোকেট ওয়ারেছ আলী মামুন, জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট গোলাম নবী, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক শহিদুল হক খান দুলাল, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল মিলন প্রমুখ।

বক্তারা বলেন, এই সরকারের অধীনে কোন নির্বাচন হতে দেওয়া হবেনা। আগামীদিনে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান বক্তারা। আলোচনা সভা শেষে বিশেষ দোয়া করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।