• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

জামালপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এতিম অসহায়, দুঃস্থ, সুবিধা বঞ্চিতদের মাঝে ইফতারও খাদ্য সামগ্রী বিতরণ

পবিত্র মাহে রমজান উপলক্ষে জামালপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এতিম অসহায়, দুঃস্থ, সুবিধা বঞ্চিতদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। শনিবার কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে জামালপুর পৌর এলাকার বিভিন্ন শ্রেণী পেশার ২ শত মানুষের মাঝে চাল, ডাল, তেল, আলু, পিয়াজ, ছোলাসহ ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জেলা যুবলীগ।

এ উপলক্ষে শহরের বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে জামালপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু ও সাধারণ সম্পাদক ফারহান আহমেদ বক্তব্য রাখেন। স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে ২’শ পরিবারের মাঝে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি আলু, ১ কেজি পিয়াজ ও ১ কেজি ছোলাসহ ১০ কেজি করে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।